ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

ফুটবল

ইংল্যান্ডের প্রস্তাব ফিরিয়ে ইতালিতে যাচ্ছেন দি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
ইংল্যান্ডের প্রস্তাব ফিরিয়ে ইতালিতে যাচ্ছেন দি মারিয়া

আনহেল দি মারিয়াকে বলা হয় পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ফুটবলারদের একজন। তার সতীর্থ কে ছিলেন এর চেয়ে বড় প্রশ্ন হতে পারে কে ছিলেন না।

লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, ওয়েন রুনি, নেইমার কিংবা হালের এমবাপে; প্রায় সব বড় তারকাদের সঙ্গেই বিভিন্ন দেশে ঘুরে ঘুরে খেলেছেন মারিয়া।  

এবার তার গন্তব্য ইতালিতে। দলবদলের খবরের বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রিসিও রোমানো জানিয়েছেন, দেশটির ক্লাব জুভেন্টাসের সঙ্গে এক বছরের চুক্তি হয়ে গেছে তার। চলতি মৌসুমেই প্যারিস সেইন্ট জার্মেইঁয়ের সঙ্গে চুক্তি শেষ হয়ে যায় ডি মারিয়ার। এরপর থেকে তিনি ছিলেন ফ্রি অ্যাজেন্ট।  

তাকে দলে নিতে শুরু থেকেই আগ্রহী ছিল জুভেন্টাস। মাঝে এসেছিল বার্সেলোনার নাম, শোনা গিয়েছিল তিনি নিজেও নাকি ক্লাবটিতে যেতে আগ্রহী। তবে শেষ অবধি আর ওই আলোচনা বেশি দূর আগায়নি। জুভেন্টাসই হতে যাচ্ছে দি মারিয়ার নতুন ঠিকানা।  

এবার রোমানো জানিয়েছেন, মারিয়াকে দলে নিতে আগ্রহী ছিল কয়েকটি ইংলিশ ক্লাব। আর্জেন্টাইন তারকার কাছে নাকি ছিল ভালো প্রস্তাবও। কিন্তু আবারও ইংল্যান্ডে ফিরতে আগ্রহী হননি ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফুটবলার।

চলতি সপ্তাহেই ইতালিতে যাবেন দি মারিয়া, সেখানে জুভেন্টাসে যোগ দেওয়ার আনুষ্ঠানিকতা সারবেন তিনি। এক বছরের চুক্তি শেষে নিজের দেশ আর্জেন্টিনার ক্লাবে ফিরে যেতে চান এই তারকা, জানা গেছে এমনটি। এই বছরটি মারিয়ার জন্য গুরুত্বপূর্ণ। বিশ্বকাপের বছরে দলের সবচেয়ে বড় ভরসাদের একজন তিনি।

বাংলাদেশ সময় : ১৬০১, জুলাই ৬, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa