ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

লস এঞ্জেলসে পাড়ি জমালেন গ্যারেথ বেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জুন ২৮, ২০২২
লস এঞ্জেলসে পাড়ি জমালেন গ্যারেথ বেল

রিয়াল মাদ্রিদ থেকে চলতি মৌসুমে বিদায় নিয়েছে দলটির তিন তারকা ফুটবলার গ্যারেথ বেল, মার্সেলো ও নাচো ফার্নান্দেস। মার্সেলো-নাচোর পরবর্তী গন্তব্য ঠিক না হলেও বেল ঠিক করে নিয়েছেন নিজের পরবর্তী ক্লাব।

আগেই সবকিছু ঠিক করে রেখেছিলেন বেল। সোমবার (২৮ জুন) আসে আনুষ্ঠানিক ঘোষণা। মেজর লিগ সকারের লস এঞ্জেলস এফসিতে যোগ দিয়েছেন তিনি। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ক্লাব নিজেই।

লস এঞ্জেলস এফসির সঙ্গে এক বছরের জন্য চুক্তি করেছেন বেল। তবে ২০২৪ সাল পর্যন্ত মেয়া বৃদ্ধির সুযোগও রাখা হয়েছে। প্রায় ৯ বছর ইউরোপের সেরা ক্লাব রিয়ালে কাটিয়ে মেজর লিগ সকারের ক্লাবটিতে ‘ফ্রি এজেন্ট’ হিসেবে যোগ দিচ্ছেন বেল।

নতুন ক্লাবে যোগ দিয়ে উচ্ছ্বস প্রকাশ করে বেল বলেন, ‘আমার ও আমার পরিবারের জন্য এটি সঠিক জায়গা এবং আমার ক্যারিয়ারের জন্যও এটা সঠিক সময়। দলের সঙ্গে কাজ শুরু করতে এবং লস এঞ্জেলসে আরও ট্রফি জেতার জন্য প্রস্তুত হতে আমার তর সইছে না। ’

ইংলিশ ক্লাব টটেনহ্যাম থেকে রেকর্ড ট্রান্সফার ফি’তে ২০১৩ সালে রিয়ালে পাড়ি জমান বেল। ক্লাবটিতে যোগ দিয়ে ক্যারিয়ারে এনেছেন বড় কিছু অর্জন। লস ব্লাঙ্কোসদের হয়ে বেল জিতেছিলেন পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ, তিনটি লা লিগা, তিনটি ক্লাব বিশ্বকাপ ও স্প্যানিশ কাপ।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ২৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa