ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

পিএসজির মূল লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয় করা: এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
পিএসজির মূল লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয় করা: এমবাপ্পে

অধরা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতার স্বপ্ন নিয়ে কাঁড়ি কাঁড়ি অর্থ ঢেলেছে পিএসজির মালিকপক্ষ। সেই লক্ষ্যে দলে ভিড়িয়েছে নেইমার, এমবাপ্পে এবং সর্বশেষ লিওনেল মেসির মতো মহাতারকাদের।

 

অবশ্য স্বপ্ন এখনও অপূর্ণই রয়ে গেছে ফরাসি জায়ান্টদের। কিন্তু রিয়াল মাদ্রিদকে 'না' করে নতুন চুক্তিতে স্বাক্ষর করা এমবাপ্পে জানিয়ে দিলেন, দলের এখন একটাই লক্ষ্য; চ্যাম্পিয়নস লিগ জয়।  

২০২০ সালে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠলেও বায়ার্ন মিউনিখের কাছে হেরে স্বপ্ন চুরমার হয়ে যায় পিএসজির। এরপর গত আসরে তো বিদায় নিতে হয় শেষ ষোলো থেকেই। তাদের বিদায় করে দেওয়া রিয়াল মাদ্রিদ-ই শেষে চ্যাম্পিয়ন হয়।

আগের সব ব্যর্থতা ভুলে এবার প্রাণপণে ইউরোপ-সেরার মুকুট চেষ্টা করবেন বলে জানালেন এমবাপ্পে। 'বিএফএমটিভি'-কে বিশ্বকাপজয়ী ফরাসি ফরোয়ার্ড বলেন, '(চ্যাম্পিয়নস লিগ জেতা পিএসজির) একমাত্র লক্ষ্য। '

সম্প্রতি জলাতান ইব্রাহিমোভিচকে পেছনে ফেলে পিএসজির সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় দুইয়ে উঠে এসেছেন এমবাপ্পে। তার লক্ষ্য এখন শীর্ষে থাকা উরুগুইয়ান স্ট্রাইকার এদিনসন কাভানিকে পেছনে ফেলা, 'যদি সবকিছু এখনকার মতোই থাকে, তাহলে আমি এটা (কাভানিকে পেছনে ফেলা) না পারার কোনো কারণ নেই। এটা করতে পারলে তা দারুণ হবে। '

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa