ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ফুটবল

বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচের টিকিটের টাকা বন্যার্তদের দেবে বাফুফে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জুন ২২, ২০২২
বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচের টিকিটের টাকা বন্যার্তদের দেবে বাফুফে

বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট অঞ্চলে দেখা দিয়েছে তীব্র খাদ্য সংকট। বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি ব্যক্তিগতভাবে অনেকে দুর্গতদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

এবার বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসার ঘোষণা দিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ নারী ফুটবল দলের ফিফা প্রীতি ম্যাচ দুটি খেলার কথা ছিল সিলেট জেলা স্টেডিয়ামে। তবে বন্যা পরিস্থিতি বদলে দিয়েছে হিসেব নিকেশ। সিলেটে বন্যা পরিস্থিতির জন্য বাফুফে ম্যাচটি এখন কমলাপুর স্টেডিয়ামে আয়োজন করছে। কমলাপুর স্টেডিয়ামে প্রাপ্ত টিকিট বিক্রির অর্থ সিলেটে বন্যার্তদের প্রদান করা হবে বলে জানিয়েছে বাফুফে।

আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘আমরা সিলেটে বন্যার্তদের জন্য সমব্যথী। দুই ম্যাচের টিকিট বিক্রি থেকে যে অর্থ আসবে এর পুরোটাই সিলেটে বন্যার্তদের দেয়া হবে। ’ 

তিনি জানিয়েছেন, কমলাপুর স্টেডিয়ামে ভিআইপি গ্যালারি বিক্রি হবে না। সাধারণ গ্যালারির টিকিট মুল্য ৫০ টাকা। বাফুফে দশ হাজার টিকিট ছাড়বে প্রতি ম্যাচের জন্য। নারী ফুটবল দলের দলনেতা জাকির হোসেন চৌধুরী টিকিট বিক্রির প্রাপ্ত অর্থের পাশাপাশি ফেডারেশনের কর্মকর্তারাও বন্যার্তদের সাহায্য করবে বলে জানান।

২৩ জুন প্রথম ম্যাচ সামনে রেখে আজ বুধবার (২২ জুন) বিকেল থেকে কমলাপুর স্টেডিয়াম এলাকায় টিকিট বিক্রির কাজ শুরু হয়েছে। আগামীকাল ঢাকার বেশ কয়েকটি অঞ্চলে টিকিট বিক্রির জন্য মাইকিং করবে বাফুফে। এর পাশাপাশি অনলাইনেও টিকিট বিক্রির পরিকল্পনা রয়েছে দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার। দ্বিতীয় ম্যাচের টিকিট বিক্রি হবে ২৫ জুন থেকে, আর ম্যাচ ২৬ জুন।

গ্যালারিতে খেলা দেখার পাশাপাশি টেলিভিশনেও খেলা দেখার সুযোগ রয়েছে। টি স্পোর্টস দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে। কমলাপুর স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৬টায়।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুন ২২, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa