ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ইউনাইটেড ছাড়তে চান রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ইউনাইটেড ছাড়তে চান রোনালদো

গত মৌসুমেই নিজের পুরানো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাবের হয়ে তার ব্যাক্তিগত সাফল্য থাকলেও দলগত ভাবে এই মৌসুমে তেমন ভালো কিছু করতে পারেনি ইউনাইটেড।

নতুন মৌসুমে বদলে গেছেন ক্রিশ্চিয়ানোদের কোচ। রাল্ফ রাংনিকের পরিবর্তে দায়িত্ব নিয়েছেন এরিক টেন হাগ। আর এই কারণেই দলবদলের কথা চিন্তা করছেন রোনালদো। এমনটাই খবর ইতালিয় গণমাধ্যম।

ইতালির গণমাধ্যম লা রিপাব্লিকার প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদো মনে করছেন নেদারল্যান্ডসের কোচ এরিক টেন হাগের পরিকল্পনায় নেই তিনি। সেখানে আরও বলা হয়েছে, ইউনাইটেডকে ফরোয়ার্ড থেকে প্রেসিং ফুটবল খেলানোর কথা ভাবছেন সাবেক আয়াক্স কোচ।

যে কারণে রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস এরই মধ্যে নতুন ক্লাব খোঁজা শুরু করে দিয়েছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। ইউরোপের দুইটি ক্লাব ৩৭ বছর বয়সী এ ফরোয়ার্ডকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছে। সে দুই ক্লাবের একটি হলো ইতালির রোমা।

তবে এখন পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত নয়। ম্যানচেস্টার ইউনাইটেড বা ক্রিশ্চিয়ানো রোনালদোর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছুই বলা হয়নি। ২০২১-২২ মৌসুমে ইউনাইটেডের জার্সি গায়ে ৩৭ ম্যাচ খেলে ২৪ গোল করেছেন রোনালদো।

বাংলাদেশ সময়:১২৫৪ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।