ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

সিলেটে বন্যার কারণে অনিশ্চয়তায় বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
সিলেটে বন্যার কারণে অনিশ্চয়তায় বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচ

সিলেটে বেড়ে গিয়েছে বন্যার পানি। ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে সদরসহ বেশ কিছু অঞ্চলের অবস্থা ভালো নয়।

ওইসব অঞ্চলের মানুষগুলোর প্রাণ বাঁচানো এখন জরুরি হয়ে পড়েছে। এমতাবস্থায় সেখানে অনুষ্ঠিতব্য মালয়েশিয়ার বিপক্ষে মেয়েদের দুইটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

সিলেট জেলা স্টেডিয়ামে আগামী ২৩ ও ২৬ জুন মালয়েশিয়ার বিপক্ষে দুটি প্রীতি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের মেয়েদের। বন্যার কারণে ম্যাচ আয়োজন করা সম্ভব নয় উল্লেখ্য করে ইতোমধ্যে সিলেট জেলা ক্রীড়া সংস্থা থেকে বাফুফের নিকট অবহিত করা হয়েছে বলে জানান জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমেদ সেলিম।

শুক্রবার দুপুরে সিলেট থেকে মুঠোফোনে সেলিম বলছেন, ‘সিলেটে বন্যা হয়ে গেছে। চতুর্দিকে পানি। যেখানে অনুশীলন হওয়ার কথা ছিল সেই আবুল মাল আবুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে কোমড় পানি। জিমনেশিয়ামে হাঁটু পানি। সিলেট স্টেডিয়ামের মাঠের ঘাস কাটা যায় না, কাটতে গেলে মাঠ কাঁদা কাঁদা হয়ে যাচ্ছে। এভাবে বৃষ্টি হলে তো মাঠ শুকাবে না। গত এক মাস ধরেই এখানে বৃষ্টি হচ্ছে, বাফুফেকে আমরা আগেই বলে রেখেছি সমস্যার কথা। মাঠের ড্রেনেজ ব্যবস্থা ভালো না। আমরা বলেছি বাফুফের কর্মকর্তারা এসে মাঠ দেখে যাক। ’

বাফুফের নারী ফুটবলের প্রধান মাহফুজা আক্তার কিরণ জানিয়েছেন, ‘সিলেটে বন্যা পরিস্থিতি আমরা পর্যবেক্ষণ করছি। আজ বা কাল সকালে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তবে অবস্থা যা মনে হচ্ছে তাতে করে সিলেটে ম্যাচ আয়োজন আপাতত সম্ভব নয়। আমরা বিকল্প হিসেবে কমলাপুর স্টেডিয়ামে খেলা আয়োজন করবো। ’

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।