ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাফুফের ডিপিপির সম্ভাব্যতা যাচাই সভা কাল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুন ১৫, ২০২২
বাফুফের ডিপিপির সম্ভাব্যতা যাচাই সভা কাল

বাংলাদেশের ফুটবলের পুনর্জাগরণসহ শক্তিশালী জাতীয় ফুটবল দল গঠনের লক্ষ্যে বছরব্যাপী ফুটবল লিগ এবং প্রতিযোগিতাসমূহ আয়োজন, প্রশিক্ষণ প্রদান ও একাডেমী পরিচালনাসহ বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে শক্তিশালী করণের লক্ষ্যে আগামী ৫ (পাঁচ) বছর মেয়াদী একটি ডেভেলপমেন্ট প্রজেক্ট প্রপোজাল (ডিপিপি) তৈরীর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এ লক্ষ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) শক্তিশালীকরণ শীর্ষক প্রস্তাবিত প্রকল্পের সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্নের জন্য আগামীকাল এক কর্মশালার আয়োজন করা হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে এবং জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালনায় আগামীকাল (১৬ জুন) বৃহস্পতিবার সকাল ৯.৩০ ঘটিকায় জাতীয় ক্রীড়া পরিষদের ‘এনএসসি টাওয়ার’ এর ৬ষ্ঠ তলার সম্মেলন কক্ষে অর্ধদিনব্যাপী একই কর্মশালার আয়োজন করা হয়েছে।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি। কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানীত সচিব জনাব মেজবাহ উদ্দিন ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (অতিরিক্ত সচিব) জনাব পরিমল সিংহ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।