ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ফুটবল

সালাহ-মানেদের খেলা উপভোগ করেন রোনালদিনহো 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুন ১২, ২০২২
সালাহ-মানেদের খেলা উপভোগ করেন রোনালদিনহো 

অল্পের জন্য কোয়াড্রপল মিস করলেও গত মৌসুমে নজরকাড়া পারফরম্যান্স ছিল লিভারপুলের। সমর্থকদের হৃদয় জয় করেছিল ইয়ুর্গেন ক্লপের দলের খেলার ধরন।

এমনকি সালাহ-মানেদের খেলা মনে ধরেছে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহোরও।  

লুইস দিয়াজ, মোহামেদ সালাহ এবং সাদিও মানে মিলে গত মৌসুমে দারুণ আক্রমণভাগ গড়ে তুলেছিলেন। এই ত্রয়ীর পারফরম্যান্সে ভর করেই ক্লপের দল এফএ কাপ ও কারাবো কাপের শিরোপা ঘরে তুলেছে। কিন্তু অল্পের জন্য দলটি প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নস লিগ জিততে পারেনি। ম্যানচেস্টার সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলে লিগ শেষ করার পাশাপাশি চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেও রিয়াল মাদ্রিদের কাছে হেরে যায় তারা।

একসময় এসি মিলান, বার্সেলোনা ও পিএসজি মাতানো রোনালদিনহোর চোখে লিভারপুলের খেলাই সেরা। পছন্দের দল কোনটি; এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, 'যেকোনো একটি দল বেছে নেওয়া কঠিন, অনেক দলই আছে। আমি অনেক ক্লাবের বহু খেলোয়াড়দের পছন্দ করি। আমার মতে সব ক্লাবেই দারুণ খেলোয়াড় আছে। কিন্তু লিভারপুলের আক্রমণাত্মক খেলোয়াড়দের খেলা দেখতে এখন আমার ভালো লাগে। '

গত জানুয়ারিতে দিয়াজ যোগ দিলেও সালাহ ও মানের ভবিষ্যৎ এখনও অনিশ্চিত। দুজনের মধ্যে অবশ্য মিশরীয় ফরোয়ার্ড সালাহ ২০২৩ সালে চুক্তির মেয়াদ শেষ করতে চান। অন্যদিকে সেনেগালিজ ফরোয়ার্ড মানে বায়ার্ন মিউনিখে যাবেন বলে শোনা যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa