ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পচেত্তিনোর সঙ্গে সব হিসাব চুকিয়ে ফেলেছে পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুন ১২, ২০২২
পচেত্তিনোর সঙ্গে সব হিসাব চুকিয়ে ফেলেছে পিএসজি

প্রায় প্রতিদিনই খবরটি নতুন করে ডালপালা মেলে- পিএসজির কোচ হিসেবে থাকছেন না মাওরোসিও পচেত্তিনো। এই খবরটি এবার দিল দ্য অ্যাথলেটিক।

বিশ্বস্ত এই সংবাদ মাধ্যম জানিয়েছে, পচেত্তিনোর সঙ্গে হিসাব চুকিয়ে ফেলেছে ফরাসি ক্লাবটি।

আগামী মৌসুম থেকে আর পিএসজির কোচ থাকছেন না আর্জেন্টাইন এই কোচ। ক্লাব ও পচেত্তিনো দুই পক্ষের সম্মতিতেই নাকি এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এমনটিও বলেছে দ্য অ্যাথলেটিক।  

পিএসজির দায়িত্ব নেওয়ার পর ফরাসি লিগ ওয়ানের শিরোপা জিতলেও কাঙ্ক্ষিত ইউরোপ-সেরার তকমা এনে দিতে পারেননি পচেত্তিনো। বরং গত চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় রিয়াল মাদ্রিদের কাছে হেরে বিদায় নেয় ফরাসি জায়ান্টরা।  

অথচ দলে মেসি-নেইমার-এমবাপ্পের মতো সুপারস্টার ফুটবলার আছেন। এমন ব্যর্থতার কারণেই কপাল পুড়তে চলেছে পচেত্তিনোর। যদিও তার চুক্তির মেয়াদ আরও এক বছর বাকি আছে। তিনি নিজেও দায়িত্ব চালিয়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। 'মুন্দো দেপোর্তিভো' দাবি করে, আগামীকাল শনিবার আসতে পারে চুক্তি স্বাক্ষরের চূড়ান্ত ঘোষণা।  

২০২০/২১ মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে এখন পর্যন্ত কোনো নতুন ক্লাবের সঙ্গে যুক্ত হননি জিদান। ৪৯ বছর বয়সী এই সাবেক অ্যাটাকিং মিডফিল্ডার রিয়ালের কোচ হিসেবে দুইবার লা লিগা ও ৩ বার চ্যাম্পিয়নস লিগ জিতেছেন। সম্প্রতি প্যারিসে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলকে হারিয়ে রিয়ালের ১৪তম শিরোপা জয়ের সাক্ষী ছিলেন জিদান।  

বাংলাদেশ সময় : ১৯৫৮, জুন ১১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।