ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ফুটবল

উইলিয়ানকে খুনের হুমকি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুন ১২, ২০২২
উইলিয়ানকে খুনের হুমকি!

মাঠের পারফরম্যান্স খারাপ হলে খেলোয়াড়দের হুমকি পাওয়ার ঘটনা নতুন নয়। কিছুদিন আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের সেন্টার-ব্যাক হ্যারি ম্যাগুয়েরের বাড়িতে বোমা হামলার হুমকি দেওয়া হয়েছিল।

এবার অনলাইনে হুমকি পেলেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ান।

একসময় ব্রাজিল দলের নিয়মিত মুখ উইলিয়ানের সময়টা মোটেই ভালো যাচ্ছে না। চেলসি, আর্সেনাল অধ্যায় শেষে এখন নিজ দেশের ক্লাব করিন্থিয়াসের হয়ে খেলছেন তিনি। কিন্তু সেখানে সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারছেন না ব্রাজিলের জার্সিতে ৭০ ম্যাচ খেলা এই তারকা ফুটবলার। বিশেষ করে চলতি মৌসুমে তার অবস্থা বেশ শোচনীয়। ২৭ ম্যাচে তিনি গোল করেছেন মাত্র ১টি, অ্যাসিস্ট মাত্র ২টি।

ধারবাহিক বাজে পারফরম্যান্সের কারণে করিন্থিয়াসের এক সমর্থক উইলিয়ানকে হত্যার মন বাজে পারফরম্যান্সের কারণে করিন্থিয়াসের এক সমর্থক তাকে হত্যার হুমকি দিয়েছেন। সেই সঙ্গে অনলাইনে লিখেছেন,'হয় ভালবাসার জন্য খেলো আর না হয় মরার জন্য খেলো। ' এই হুমকির পর পুলিশের নিকট অভিযোগ করেন উইলিয়ান।

অভিযোগের পর দ্রুতই পদক্ষেপ নেয় পুলিশ। গ্রেফতার করেন ২১ বছর বয়সী এক সমর্থককে। পুলিশ কমিশনার সিজার সাদ জানিয়েছেন, 'মাঠে ভালো পারফরম্যান্সের দাবি করা সমর্থকদের পক্ষে স্বাভাবিক। কিন্তু পুলিশ হত্যার হুমকি মেনে নিতে পারে না, এটা অপরাধ। ' 

শুধু উইলিয়ান একাই নন, ব্রাজিলের ঘরোয়া ফুটবলের আরও দুই ফুটবলার ক্যাসিও, গিল এবং মন্টিরো আলভেসকেও হুমকি দিয়েছে সমর্থকরা। পুলিশ এখন হুমকির ঘটনার তদন্ত করছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa