ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

সিটির জার্সিতে হল্যান্ডের টুইট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, জুন ১১, ২০২২
সিটির জার্সিতে হল্যান্ডের টুইট

বরুসিয়া ডর্টমুন্ড থেকে ম্যানচেস্টার সিটিতে পাড়ি জমাচ্ছেন নরওয়ের ফুটবলার আর্লিং হল্যান্ড। আগামী জুনেই সিটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করতে চলেছেন এই ফুটবলার।

তবে সিটির জার্সিতে খেলার জন্য যেন তর সইছে না এই নরওয়েজিয়ানের। নিজের ছেলেবেলার একটি ছবি টুইটারে পোস্ট করেছেন হল্যান্ড। যেখানে ম্যানচেস্টার সিটির জার্সি পরে রয়েছেন এই ফুটবলার। এবং পোস্টের ক্যাপশনে লিখেছেন ‘শিগগিরই আসছি (comming soon)’।

সেই টুইটের রিপ্লাইয়ে ম্যানচেস্টার সিটি লিখেছে ‘শিগগিরই দেখা হচ্ছে (see you soon)’।

এখনো সিটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়নি হল্যান্ডের। তবে সিটির পক্ষ থেকে বিবৃতি দেয়া হয়েছে যে বরুসিয়ার ডর্টমুন্ডের সঙ্গে কথাবার্তা পাকাপাকি হয়েছ গেছে। এই ট্রান্সফার উইন্ডোতেই ৫১ মিলিয়ন ইউরোর বিনিময়ে হল্যান্ডকে দলে নিতে চলেছে সিটি।

হল্যান্ডের বাবা আলফে লেং হল্যান্ডও খেলেছেন সিটির হয়ে। ২০০০ থেকে ২০০৩ সাল পর্যন্ত সিটির হয়ে খেলেছেন তিনি। হল্যান্ডের ছেলেবেলার ছবিতে যে জার্সিটি পরেছিলেন তার জার্সি নম্বর ১৫ এবং নামের স্থানে লেখা ‘বাবা (DAD)’। তার বাবা আলফে হল্যান্ড সিটিতে ১৫ নম্বর জার্সি পরে খেলতেন।

সিটিতে যোগ দিলে হল্যান্ডের জার্সি নম্বর হতে পারে ৯। তবে বর্তমানে সিটির ৯ নম্বর জার্সিতে খেলছেন গ্যাব্রিয়েল জেসুস। তবে সামনের দলবদল মৌসুমে জেসুসের ক্লাব ছাড়ার জোড় গুঞ্জন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জুন ১১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa