ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনার উদ্দেশ্যে নেইমার, ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জুন ৩, ২০২২
আর্জেন্টিনার উদ্দেশ্যে নেইমার, ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’

উয়েফা ইউরো চ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে দারুণ পারফরম্যান্স করে ‘ফাইনালিসিমা’ জিতে নিয়েছে আর্জেন্টিনা। বুধবার (১ জুন) রাতের ম্যাচটিতে ৩-০ গোলে জয়লাভ করে আলবেসিলেস্তারা।

একই সাথে ক্যারিয়ারের দ্বিতীয় আন্তর্জাতিক শিরোপা জিতে নেন লিওনেল মেসি।

২৮ বছরের শিরোপাখরা কাটিয়ে পরপর দুই বছরে দুইটি আন্তর্জাতিক শিরোপাজয়ের পর মাঠেই নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করে আর্জেন্টাইন ফুটবলাররা। শুধু মাঠে নয় ড্রেসিংরুমেও বাঁধভাঙা উল্লাস করেছেন মেসি-মার্তিনেসরা। শুধু তাই নয়, নিজেদের চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে নিয়েও খুঁচিয়ে গান করেছেন তারা। যেটি স্বাভাবিকভাবে নিতে পারেনি সেলেসাও সমর্থকরা।  

ফাইনালিসিমা জেতার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়, ব্রাজিলকে খুঁচিয়ে গান গাইছেন আর্জেন্টিনার খেলোয়াড়রা। সেই গানের কথাগুলো ছিল এমন, ‘কী হলো ব্রাজিল? পাঁচবারের চ্যাম্পিয়নরা কি ভয় পেয়ে গেলো?’ এমন খুঁচিয়ে গান গাওয়ার জবাব দিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র।

ইনস্টাগ্রামে "futility" নামের একটি প্রোফাইল থেকে আপলোড করা হয় আর্জেন্টিনার সেই গান গেয়ে উদযাপনের স্থিরচিত্র। সেখানে লিওনেল মেসি, আনহেল দি মারিয়াদের কটাক্ষ করে মন্তব্যের ঘরে নেইমার লিখেছেন, “Ganharam a copa do mundo?” পর্তুগিজ এই মন্তব্যের অর্থ দাঁড়ায়, ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’

কমেন্ট করার পর থেকেই ভাইরাল সেই পোস্টটি। নেইমারের কমেন্টটিতে লাইক পড়ে ২৮ হাজারেরও বেশি। পরে অবশ্য বিতর্ক এড়াতে সেই মন্তব্যটি মুছি দিয়েছেন নেইমার।  

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুন ৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।