ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

ফুটবল

ভবিষ্যতে ভালো কিছু হবে: বসুন্ধরা কিংস সভাপতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
ভবিষ্যতে ভালো কিছু হবে: বসুন্ধরা কিংস সভাপতি

ফের হতাশা নিয়ে এএফসি কাপ শেষ করতে হয়েছে বসুন্ধরা কিংসকে। টুর্নামের্ন্টের নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহনবাগানের সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধান ও মুখোমুখি দেখায় পিছিয়ে থাকায় পরের রাউন্ডে যাওয়া হয়নি বাংলাদেশ চ্যাম্পিয়নদের।

 

এটি নিয়ে অবশ্য হতাশ হয়ে বসে থাকতে রাজি নন ক্লাবটির সভাপতি ইমরুল হাসান। ভবিষ্যতে আরও ভালো করা যায় কিভাবে সেটা নিয়েই আসল ভাবনা তরা। বুধবার (২৫ মে) বসুন্ধরা কিংস অ্যারেনায় জাতীয় দলের অনুশীলন দেখতে এসে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, 'স্বাভাবিকভাবে হতাশা তো থাকবেই। যেহেতু আমাদের প্রত্যাশা ছিল পরের ধাপে যাওয়ার। কিন্তু হতাশা নিয়ে পড়ে থাকলে তো চলবে না। আশা করি ভবিষ্যতে ভালো কিছু হবে। '

টানা দুইবার গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ায় বর্তমান কোচ অস্কার ব্রুজোনের থাকা না থাকা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। তবে এবারের তিন ম্যাচের দুটিতেই জেতানো কোচকে বরখাস্ত করার সময় আসেনি জানান ইমরুল হাসান, 'তিনটা ম্যাচের মধ্যে আমরা দুটিতে জিতেছি, একটিতে হেরেছি। আমি ফুটবল বিশেষজ্ঞ নই, আপনাদের মতোই দর্শক। খালি চোখে আমার যেটা মনে হয়েছে, সেদিন মোহনবাগানের বিপক্ষে আমরা যে হাই-লাইন প্রেসিং, ডিফেন্স করেছি, সেটা ঠিক হয়নি। আসলে একটা ম্যাচে খারাপ করেছে বলে কোচ নিয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় আমার মনে হয় এখনো আসেনি। ’

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa