ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০৩ জিলহজ ১৪৪৩

ফুটবল

সতীর্থদের ১৩ লাখের রোলেক্স ঘড়ি দিলেন হলান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মে ২০, ২০২২
সতীর্থদের ১৩ লাখের রোলেক্স ঘড়ি দিলেন হলান্ড

বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে ম্যানচেস্টার সিটিতে পাড়ি জমাচ্ছেন নরওয়েজিয়ান ফুটবলার আর্লিং ব্রট হলান্ড। ৫১ মিলিয়ন পাউন্ডে সিটিতে নাম লিখিয়েছেন এই ফুটবলার।

বিদায় বেলায় বরুসিয়ার ৩৩ সতীর্থকে লাখ টাকার ‘রোলেক্স’ ঘড়ি উপহার দিয়েছেন হলান্ড।

বরুসিয়ায় ২০২০ সালে যোগ দেন এই নরওয়ের ফুটবলার। দুই মৌসুম এই ক্লাবে খেলার পর এখন সিটিতে যাচ্ছেন তিনি। দলের সকল সতীর্থকে হালান্ড যে রোলেক্স ঘড়ি দিয়েছেন তার প্রতিটির মূল্য ১৩-১৫ হাজার ইউরো। বাংলা টাকায় প্রায় ১২-১৩ লাখ টাকা।

হালান্ডের দেয়া ঘড়িটি বিশেষ ভাবে তৈরি করা হয়েছে। এই ঘড়ির প্রতিটি বক্সে তিনটি ছবি রয়েছে। একটি ছবিতে রয়েছে হালান্ডের জার্সি নাম্বার। অন্য পাশের ছবিতে রয়েছে হালান্ডের গোল উদযাপনের সিগনেচার পোজের ছবি। আর জার্মান বুন্দেস লিগার একটি লোগো রয়েছে বক্সে। এছাড়াও বক্ষে হলান্ডের নামের প্রথম তিন ইংরেজি অক্ষর ‘ইবিএইচ’ও লেখা রয়েছে বক্সে।

শুধু ক্লাব সতীর্থদের উপহার দেননি হলান্ড। ক্লাবরে অন্য স্টাফদেরও ঘড়ি উপহার দিয়েছেন তিনি। তবে সতীর্থ ছাড়া অন্য ক্লাব স্টাফদের ওমেগা ব্রান্ডের স্পিডমাস্টার সিরিজের ঘড়ি উপহার দিয়েছেন। যার মূল্য ৫০০০-৭০০০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪-৬ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ২০ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa