ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

ফুটবল

স্বপ্ন বাস্তবায়নের অপেক্ষায় কিংসলে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, মে ১৬, ২০২২
স্বপ্ন বাস্তবায়নের অপেক্ষায় কিংসলে

নাইজেরিয়ান বংশোদ্ভূত ফুটবলার এলিটা কিংসলের স্বপ্ন বাংলাদেশের জাতীয় দলের হয়ে ফুটবল খেলার। অনেক কাঠখড় পুড়িয়ে নাগরিকত্ব পেলেও জাতীয় দলের হয়ে খেলার স্বপ্ন কবে পূরণ হবে কিংসলের তা সময়ই বলে দেবে।

তবে বাংলাদেশি হিসেবে আর্ন্তজাতিক ফুটবল ম্যাচ খেলতে মুখিয়ে আছেন কিংসলে।

তার এই স্বপ্ন খুব দ্রুতই পূরণ হতে পারে। বসুন্ধরা কিংসের এই ফরোয়ার্ড এএফসি কাপ খেলতে দলের সঙ্গে এখন কলকাতায়। ১৮ মে সেখানে খেলা শুরু হবে। কলকতায় বসুন্ধরা কিংস আজ সোমবার (১৬ মে) বিকেলে, দ্বিতীয় দিনের মতো অনুশীলন করেছে সল্টলেকের ট্রেনিং ফিল্ডে। অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন এলিটা কিংসলেও। নিজের ফেসবুকে অনুশীলনের ছবিও দিয়েছেন এই ফুটবলার।

গত বছর এএফসি কাপ খেলাতে বসুন্ধরা কিংস এলিটা কিংসলেকে মালদ্বীপ নিয়ে গেলেও মাঠে নামাতে পারেনি এএফসির অনুমতি না পাওয়ায়। এবার অবশ্য সেই বাধা নেই। এশিয়ান ফুটবলের অভিভাবক সংস্থাটি ইতিমধ্যেই এলিটাকে বাংলাদেশি ফুটবলার হিসেবে এএফসি কাপ খেলার অনুমতি দিয়েছে। কোচ অস্কার ব্রুজোন তাই চাইলে যে কোন ম্যাচেই বাংলাদেশি ফুটবলার হিসেবে আর্ন্তজাতিক ম্যাচে কিংসলের অভিষেক ঘটাতে পারেন।

বসুন্ধরা কিংসের প্রথম ম্যাচ ১৮ মে। প্রতিপক্ষ মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ১৬ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa