ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

ফুটবল

বায়ার্ন ছাড়ছেন লেভানডোভস্কি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, মে ১৩, ২০২২
বায়ার্ন ছাড়ছেন লেভানডোভস্কি

বায়ার্ন ছাড়ছেন রবার্ট লেভানডােভস্কি, এমন গুঞ্জন চলছে বেশ কিছুদিন থেকেই। এবার সেই গুঞ্জনের পালে হাওয়া দিল ‘গোল ডট কম’।

এক প্রতিবেদনে তারা জানিয়েছে বায়ার্নের সঙ্গে চুক্তি নবায়ন করবেন না এই পোলিশ স্ট্রাইকার।

লেভানডোভস্কির বায়র্ন ছেড়ে বার্সেলোনায় যাওয়ার গুঞ্জন রয়েছে। মাঝে সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন বায়ার্ন মিউনিখের সিইও অলিভার কান। তবে বায়ার্নের সঙ্গে আর এক মৌসুমের চুক্তি রয়েছে লেভার। সেই চুক্তি নবায়ন করেননি তিনি। এই চুক্তি নবায়ন করবেন না লেভা, এমনটাই দাবি গোলের। ফলে আগামী মৌসুমে তাকে নতুন কোনও ক্লাবে জার্সিতে দেখা যাবে এমনটাই দাবি সংবাদ মাধ্যমটির।

লেভানডোভস্কির বার্সেলোনায় যাওয়ার প্রসঙ্গে অলিভার কান বলেছিলেন, ‘আমরা আরও এক মৌসুমের জন্য লেভানডোভস্কিকে দলে পাচ্ছি। ’ ‘বিভিন্ন ক্লাব তাকে নিতে আগ্রহ প্রকাশ করেছে। তবে আমরা এতটা বোকা নই যে প্রতি মৌসুমে ৩০-৪০ গোল করা ফুটবলারকে সহজেই ছেড়ে দিব। ’ তবে কানের কথায় আরও এক মৌসুম লেভানডোভস্কিকে দলে পাচ্ছে বায়ার্ন। এতে পোলিশ স্ট্রাইকারের চুক্তি নবায়ন না করার বিষটি স্পষ্টই বোঝা যায়। আর কানের বক্তব্যের পরই নিজের অসন্তোষ প্রকাশ করেছিলেন লেভা। তিনি বলেন, ‘দলবদল নিয়ে বিভিন্ন ক্লাবের সঙ্গে কথা চলছে। তবে উল্লেখযোগ্য কোনও অগ্রগতি দেখতে পাচ্ছি না। সব কিছুই আমি লক্ষ্য করছি। সত্যি বলতে, কঠিন সময় পার করতে হচ্ছে। ’

লেভানডোভস্কি চুক্তি নবায়ন না করলে বায়ার্নের জন্যও সিদ্ধান্ত নেয়া সহজ হবে না। দলের সেরা তারকাকে ধরে রাখতে অবশ্যই ভালো কোনও পদক্ষেপ নিবেন জার্মান জায়ান্টরা।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, মে ১৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa