ঢাকা, শনিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

ফুটবল

নিজেকে বিশ্বের সেরা ফুটবলার মনে করেন সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মে ১২, ২০২২
নিজেকে বিশ্বের সেরা ফুটবলার মনে করেন সালাহ

চলতি মৌসুমে লিভারপুলের হয়ে দারুণ সময় কাটাচ্ছেন মোহামেদ সালাহ। দলটির হয়ে প্রিমিয়ার লিগে সর্বোচ্চ (২২) গোলদাতা তিনি।

গোল করানোর দিক থেকেও সবার ওপরে মিশরীয় এই তারকা। দুর্দান্ত পারফরম্যান্সে থাকা সালাহ তাই নিজেকে দাবি করছেন বিশ্বের সেরা ফুটবলার হিসেবে।

ফুটবলে নিজের সেরাটা দেওয়ার কথা উল্লেখ করে বেইন স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে সালাহ বলেন, ‘আপনি যদি আমার পজিশনে বিশ্বের যেকোনো খেলোয়াড়ের সঙ্গে তুলনা করেন, তাহলে শুধু লিভারপুলে নয়, গোটা বিশ্বেই আমি সেরা। আমি সব সময় আমার কাজে মনোযোগ দিই এবং নিজের সেরাটা দিই। আমার পরিসংখ্যানই এর বড় উদাহরণ। ’

নতুন নতুন চ্যালেঞ্জ নিতে মুখিয়ে থাকেন লিভারপুলের এই তারকা ফরোয়ার্ড। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি সব সময় নতুন চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। ভিন্নভাবে কাজ করতে পছন্দ করি, অন্যদের চেয়ে আলাদা হতে পছন্দ করি, এটাই আমার কাজ। ’

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে ২২ গোল ও ১৩ অ্যাসিস্ট নিয়ে সবার ওপরে আছেন সালাহ। তবে লিগ শিরোপার দৌড়ে ম্যানচেস্টার সিটির চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে আছে তার দল। অবশ্য এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের কাছেই রয়েছে লিভারপুল। এ মাসেই এফএ কাপের ফাইনালে চেলসি ও চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলবে অল রেডসরা।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মে ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa