ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দারুণ জয়ে শিরোপার খুব কাছে পিএসজি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
দারুণ জয়ে শিরোপার খুব কাছে পিএসজি

অনেক সম্ভাবনায় ম্যাচ জিতলেই শিরোপা নিশ্চিত হয়ে যেত পিএসজির, প্যারিসের দলটি জিতল ঠিকই। তবে অন্য ম্যাচে দ্বিতীয় অবস্থানে থাকা মার্সেই ঘুরে দাঁড়িয়ে জয় পাওয়ায় অপেক্ষায় থাকতে হচ্ছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে বুধবার রাতে অঁজির বিপক্ষে ৩-০ গোলের দারুণ জয় পেয়েছে পিএসজি। একটি করে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে, সার্জিও রামোস ও মার্কুইনোস।

৩৩ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল পিএসজি। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মার্সেই। বাকি পাঁচ রাউন্ডে আর ১ পয়েন্ট পেলেই দশমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হবে পিএসজি।

এদিন চোটের কারণে লিওনেল মেসি ও নেইমারকে ছাড়াই পুরো ম্যাচেই দাপুটে ফুটবল খেলেছে পিএসজি। আক্রমণের ওপর আক্রমণ করে গোলও পেয়ে যায় দ্রুত। ২৮ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে এগিয়ে যায় পিএসজি। আশরাফ হাকিমির ছোট পাসে বক্সের সামনে থেকে বাম পায়ের নিচু করে নেওয়া গতির শটে জাল খুঁজে নেন ফরাসি এই স্ট্রাইকার। চলতি লিগে এটি তার ২২তম গোল।

প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান দ্বিগুণ করে পিএসজি, গোল করেন রামোস। আনহেল দি মারিয়ার ক্রসে মাথা ছুঁয়ে লক্ষ্যভেদ করে স্প্যানিশ এই ডিফেন্ডার।

৭৭ মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কুইনোসের গোলে ব্যবধান ৩-০ করে পিএসজি। নির্ধারিত নব্বই মিনিট শেষে যোগ করা দুই মিনিটে দশ জনের দলে পরিণত হয় পিএসজি। টমাসকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেন পিএসজির এদুয়ার্দ মিচুত।

বাংলাদেশ সময়: ০৮২৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।