ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রামোসকে বাইরের দরজা দেখিয়ে দিচ্ছে পিএসজি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
রামোসকে বাইরের দরজা দেখিয়ে দিচ্ছে পিএসজি!

রিয়াল মাদ্রিদ ছেড়ে পিএসজিতে যাওয়ার পর এক মৌসুমও পার হয়নি। এরইমধ্যে সার্জিও রামোসকে নিয়ে মোহভঙ্গ হয়েছে ফরাসি জায়ান্টদের।

পরের মৌসুমে এই স্প্যানিশ ডিফেন্ডারকে নিজেদের পরিকল্পনায় রাখতে চায় না প্যারিসিয়ানরা।

রামোসের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ ২০২৩ সাল পর্যন্ত। কিন্তু এই গ্রীষ্মেই তাকে বিদায় করতে চাইছে ক্লাবটি। ফরাসি সংবাদমাধ্য্যম 'লে প্যারিসিয়ান' এমনটাই জানিয়েছে। তাদের দাবি, ৩৬ বছর বয়সী সাবেক রিয়াল অধিনায়ককে এরইমধ্যে নিজেদের পরিকল্পনার কথা জানিয়েও দিয়েছে পিএসজির মালিকপক্ষ।  

রিয়ালের জার্সিতে চ্যাম্পিয়নস লিগের হ্যাটট্রিক শিরোপা জেতা রামোসকে বড় আশা করেই দলে ভিড়িয়েছিল পিএসজি। তার অভিজ্ঞতা কাজে লাগিয়ে ইউরোপা-সেরা হওয়ার স্বপ্নও দেখেছিল তারা। এমনকি পিএসজি ফুটবলবিশ্বকে তাক লাগিয়ে রামোসের সাবেক 'শত্রু' লিওনেল মেসিকে দলে ভিড়িয়েছিল। কিন্তু যোগ দেওয়ার পর মেসি মাঝেমধ্যে জ্বলে ওঠলেও ইনজুরি আর ফর্মহীনতায় ভুগেছেন অধিকাংশ সময়। আর রামোস প্রায় পুরোটা সময় লড়েছেন ইনজুরির সঙ্গেই। চলতি মৌসুমে পিএসজির স্বপ্নের 'ইউরোপ-সেরার' মুকুট জেতার স্বপ্নও শেষ হয়ে গেছে আগেভাগেই।

এদিকে পিএসজি চাইলেও রামোস নিজে কিছুতেই প্যারিস ছাড়তে চাইছেন না বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা'। তাদের দাবি, আরও এক মৌসুম পার্ক দেস প্রিন্সেসে থেকে দলের জায়গা পাকা করার লড়াই চালিয়ে যেতে চান তিনি। কিন্তু তার ইনজুরি-প্রবণতার কারণে তাকে নিয়ে হতাশ তার বর্তমান ক্লাব। এবার চ্যাম্পিয়নস লিগে মাত্র ১ ম্যাচ মাঠে নামতে পেরেছিলেন তিনি। অথচ তাকে ঘিরেই চ্যাম্পিয়নস লিগ জেতার ছক কষেছিল ফরাসি জায়ান্টরা। ফলে তার ব্যর্থতায় চরম হতাশ কাতারি মালিকানাধীন ক্লাবটি।  

তবে রামোসকে বিদায় করতে চাইলেও পিএসজির সামনে বড় বাধা অপেক্ষা করছে। কারণ 'বুড়ো' রামোসকে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে ছাড়তে চাইলে আর্থিকভাবে ক্ষতির মুখে পড়বে তারা। তাছাড়া তার বিকল্প পাওয়াও সহজ হবে না।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।