ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কোটি টাকার স্পন্সর পেল হকি দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
কোটি টাকার স্পন্সর পেল হকি দল

এশিয়ান গেমস হকির বাছাইপর্ব ও এশিয়া কাপ হকি, এই দুই প্রতিযোগিতার জন্য ১ কোটি ১০ লাখ টাকার স্পন্সর পেল বাংলাদেশ হকি দল।  

আজ বুধবার ঢাকায় স্পন্সর প্রতিষ্ঠান দি ঢাকা মার্কেন্টাইল কো-অপরিটিভ ব্যাংক লিমিটেড ১ কোটি ১০ লাখ টাকার চেক হকি ফেডারেশনের নিকট প্রদান করে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীপ মার্শাল শেখ আব্দুল হান্নান, দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান গ্রুপ ক্যাপ্টেন (অব:) মোঃ আবু জাফর চৌধুরী এবং হকি ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দরা।

আগামী ৬ থেকে ১৫ মে থাইল্যান্ডে হবে এশিয়ান গেমস হকির বাছাই পর্ব। এরপর ২৩ মে থেকে ১ জুন ইন্দোনেশিয়ায় বসবে এশিয়া কাপ হকির ১১তম আসর। এই দুই আসরের জন্য ২০ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ দল: বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিতল, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, মোহাম্মদ মেহেদী হাসান, রেজাউল করীম বাবু, সারোয়ার হোসেন, রোমান সরকার, নাঈম উদ্দিন, ফজলে হোসেন রাব্বী, প্রিন্স লাল সামন্ত, রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, রাকিবুল হাসান, আরশাদ হোসেন, দ্বীন ইসলাম ইমন, পুস্কর ক্ষিসা মিমো ও মোহাম্মদ আল নাহিয়ান শুভ।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।