ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অসুস্থ মেসি, খেলবেন না অঁজির বিপক্ষে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
অসুস্থ মেসি, খেলবেন না অঁজির বিপক্ষে

আগামীকাল বুধবার (২০ এপ্রিল) লিগ ওয়ানের শিরোপা নিশ্চিত হতে পারে পিএসজির। অঁজির বিপক্ষে জিতলেই ফরাসি দলটির হয়ে প্রথম শিরোপার্জন করবেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

তবে এই ম্যাচে তাকে পাচ্ছে না পিএসজি।

মঙ্গলবার (১৯ এপ্রিল) নিজেদের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে পিএসজি জানায়, পায়ের গোড়ালির পেছনের জয়েন্টে ব্যথার কারণে অঁজির বিপক্ষে মাঠে নামতে পারবেন না মেসি, ‘মেসি তার বাম অ্যাকিলিস টেন্ডনে ব্যথার চিকিৎসা নিচ্ছেন। ৪৮ ঘণ্টা পর তার অবস্থা ফের পর্যবেক্ষণ করা হবে। ’

আগের ম্যাচে রোববার (১৭ এপ্রিল) নেইমার-এমবাপ্পের গোলে মার্সেইকে হারিয়ে শিরোপা অনেকটাই নিশ্চিত করে ফেলে পিএসজি। কিন্তু বুধবার (২০ এপ্রিল) টেবিলের দ্বিতীয় অবস্থানে থাকা মার্সেইয়েরও ম্যাচ আছে। নঁতের বিপক্ষে ম্যাচটিতে মার্সেই হারলে, আর অঁজির বিপক্ষে পিএসজি জিতলেই শিরোপা নিশ্চিত হবে মাওরিসিও পচেত্তিনোর দলের।

৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি। সমান ম্যাচ খেলে ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্সেই। ছয় রাউন্ড বাকি থাকতে ১৫ পয়েন্ট এগিয়ে আছে প্যারিসের দলটি।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।