ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোর সদ্যোজাত ছেলের মৃত্যু

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
রোনালদোর সদ্যোজাত ছেলের মৃত্যু রোনালদো ও তার জীবনসঙ্গীনী জর্জিনা রদ্রিগেস

ক্রিস্টিয়ানো রোনালদোর সদ্যজাত ছেলে সন্তান মারা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পর্তুগিজ তারকা নিজেই এই দুঃসংবাদ জানিয়েছেন।

ইনস্টাগ্রামে রোনালদো ও তার জীবনসঙ্গীনী জর্জিনা রদ্রিগেসের সই করা বিবৃতিতে বলা হয়, গভীর দুঃখের সাথে জানাতে হচ্ছে যে, আমাদের শিশু ছেলেটি মারা গেছে। শুধুমাত্র আমাদের কন্যা সন্তানের জন্ম আমাদের এই মুহূর্তটিকে কিছু আশা এবং সুখ নিয়ে বেঁচে থাকার শক্তি দিচ্ছে। চিকিৎসক এবং সেবিকাদের যথাসাধ্য চেষ্টার জন্য ধন্যবাদ জানাই। '

এর আগে গত বছর অক্টোবরে রোনালদো এবং জর্জিনা রদ্রিগেস ঘোষণা করেছিলেন যে, তারা যমজ সন্তানের প্রত্যাশা করছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা রোনালদো ২০১০ সালের ১৭ জুন প্রথমবার বাবা হয়েছিলেন । সারোগেট মায়ের গর্ভে তার প্রথম ছেলে সন্তান ক্রিস্তিয়ানিয়ো।

এরপর ২০১৭ সালের জুনে আরেক সারোগেট মায়ের গর্ভে জন্ম নেয় রোনালদোর জমজ সন্তান এভা ও মাত্তেও। একই বছরের নভেম্বরে বান্ধবী রদ্রিগেস এর গর্ভে জন্ম হয় এক কন্যা শিশু। যার নাম আলানা মার্তিনা।  এরপর এই বছর যমজ সন্তান হওয়ার কথা ছিল। কিন্তু জন্মের পরপরই একজনকে হারালেন রোনালদো।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।