ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিগেইরা এখন ঢাকায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিগেইরা এখন ঢাকায়

বসুন্ধরা কিংসে যোগ দিয়েছেন আরও এক ব্রাজিলিয়ান ফুটবল তারকা। প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের ব্রাজিলীয় তারকা রবসন রবিনহোর স্বদেশী মিডফিল্ডার মিগেল ফিগেইরা আজ রোববার নতুন ঠিকানায় পা রেখেছেন।

আজ রোববার হযরত শাহজালাল বিমান বন্দরে নেমে সরাসরি ফিগেইরা চলে যান বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসানের অফিসে। সঙ্গে ছিলেন তার স্বদেশী এক দোভাষী ও বসুন্ধরা কিংসে তার ব্রাজিলিয়ান সতীর্থ রবিনহো।

বসুন্ধরা কিংস সভাপতির সঙ্গে সাক্ষাৎ শেষেই চুক্তিপত্রে সাক্ষর করেন ২১ বছর বয়সী এই মিডফিল্ডার। আজ থেকে শুরু করে আগামী ৫ মাস থাকবেন কিংসের ডেরায়। বিকেলে প্রথম দিন দলের সঙ্গে অনুশীলন করবেন না তিনি, তবে কিংস অ্যারেনায় গিয়ে সাক্ষাৎ করবেন সতীর্থদের সঙ্গে।

মিগেলকে নিয়ে বেশ আশাবাদী বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন। মিগেলের শারীরিক গঠন তার উচ্চতা দারুণ কাজে দিবে মনে করছেন এই স্প্যানিয়ার্ড। ব্রাজিলের প্রথম টায়ারের ফুটবল টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতাও আছে মিগেলের। গোইস এস্পোর্তে ক্লাবের হয়ে খেলেছেন ব্রাজিলের শীর্ষ লিগ সিরি আ' এবং কোপা দো ব্রাজিলের মতো টুর্নামেন্টে। মূলত সেন্ট্রাল মিডফিল্ডার হলেও ডিফেন্সিভ ও অ্যাটাকিং মিডফিল্ডার দুই ভূমিকাতেই সমান কার্যকর তিনি।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।