ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোর হ্যাটট্রিকে ম্যানইউর রোমাঞ্চকর জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
রোনালদোর হ্যাটট্রিকে ম্যানইউর রোমাঞ্চকর জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর দুর্দান্ত হ্যাটট্রিকে নরউইচ সিটির বিপক্ষে ৩-২ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বাজে অবস্থার মধ্যদিয়ে যাওয়া ম্যানইউ সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে সবশেষ ১৩ ম্যাচে চতুর্থ জয় পেল।

শনিবার রাতে নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে নিচের সারির দল নরউইচকে আতিথেয়তা জানায় ম্যানইউ। যদিও সফরকারীরা দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল। তবে পর্তুগিজ মহাতারকার জ্বলে ওঠার দিনে আর পেরে ওঠেনি।

এদিন ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক খেলে ইউনাইটেড। সপ্তম মিনিটে এন্থনি এলেঙ্গার পাস ধরে গোলমুখ থেকে অনায়াসে লক্ষ্যভেদ করেন রোনালদো। পরে ৩১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। আলেক্স তেলেসের কর্নারে অনেকটা লাফিয়ে হেডে জাল খুঁজে নেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

তবে বিরতির আগেই নরউইচের পক্ষে এক গোল শোধ করে দেন কিয়েরন ডোয়েল। তার গোলে বলের জোগান দেন তেমু পুক্কি। পরে দ্বিতীয়ার্ধে ফিরেই স্কোরলাইন ২-২ করে দেন প্রথম গোলের এসিস্টদাতা পুক্কি। ম্যাচের ৫২ মিনিটে তাকে বল বানিয়ে দেন প্রথম গোল করা ডোয়েল।  

তবে নিজ দলকে বেশিক্ষণ সমতায় রাখেননি রোনালদো। পরে ফ্রি কিক থেকে নিজের জয়সূচক তৃতীয় গোলটি করেন তিনি।

৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে মাত্র ২১ পয়েন্ট নিয়ে সবার নিচে নরউইচ। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সংগ্রহ ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।