ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফ্রাঙ্কফুর্টময় ক্যাম্প ন্যু, লজ্জিত বার্সা সভাপতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
ফ্রাঙ্কফুর্টময় ক্যাম্প ন্যু, লজ্জিত বার্সা সভাপতি

উয়েফা ইউরোপা লিগে বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে হেরে বিদায় নিল বার্সেলোনা। ক্যাম্প ন্যু’য়ে এদিন ২০ হাজারের বেশি ফ্রাঙ্কফুর্ট সমর্থক উপস্থিত ছিল।

কিন্তু বার্সেলোনার মাঠেই যেখানে কাতালানরা ছিল সংখ্যায় অনেক কম। তাইতো পুরো ম্যাচজুড়ে ফ্রাঙ্কফুর্টকে উজ্জীবিত করেছেন ক্লাবটির সমর্থকরা।  

ক্যাম্প ন্যু’য়ে প্রতিপক্ষ সমর্থকদের জন্য মাত্র ৫ হাজার টিকিট বরাদ্দ রেখেছিল বার্সেলোনা। অথচ সেখানে উপস্থিতি ছিল ২০ হাজার! বিষয়টি নিয়ে ম্যাচশেষে প্রতিক্রিয়া দেখান খোদ বার্সা কোচ জাভি হার্নান্দেজও। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো বলছে, ফ্রাঙ্কফুর্ট সমর্থকের কাছে বেশি দামে টিকিট বিক্রি করে দিয়েছে বার্সেলোনা সমর্থকেরা। এমন ঘটনায় লজ্জিত বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা।  

গণমাধ্যমকে তিনি বলেন, ‘সত্যি বলতে আজকে যা হয়েছে, আমাকে তা বিব্রত ও লজ্জিত করেছে। অন্য দলের অনেক সমর্থক ছিল, আমাদের ততটা নয়। যা হয়েছে আজ, তাতে আমি খুবই দুঃখিত। কিছু কিছু পরিস্থিতি আমরা এড়াতে পারি, তবে এখন থেকে আমাদের আরও কড়াকড়ি করতে হবে। এসব হতে দিতে পারি না আমরা। ’

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ফ্রাঙ্কফুর্টের মাঠে ১-১ গোলে ড্র করে এলেও ঘরের মাঠে ২-৩ গোলে হেরে বাদ পড়ে বার্সেলোনা। এমন হারের পিছনে সমর্থকদেরও দায় দেখছেন বার্সেলোনা কোচ জাভি হের্নান্দেজ। তিনি বলেন, ‘মাঠের পরিবেশ আমাদের সাহায্য করেনি। এটা মনে হচ্ছিল ফাইনাল যেখানে দুই দলের সমর্থকদের ভাগ করেছে। ক্লাব কর্তৃপক্ষের এটা নিয়ে ভাবা উচিত যে কি ঘটেছে। ’

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।