ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোদের কোচ হচ্ছেন টেন হাগ!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
রোনালদোদের কোচ হচ্ছেন টেন হাগ!

ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাব ম্যানচেস্টা ইউনাইটেডের সেই আগের দিন আর নেই। ব্যর্থতায় মুড়িয়ে গেছে রেড ডেভিলসরা।

ফলে চ্যাম্পিয়নস লিগে বিদায়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগেও দিন দিন অবনমন হচ্ছে। টানা ব্যর্থতার বৃত্তে থাকায় নেমে গেছে পয়েন্ট তালিকার সপ্তম স্থানে। এমনভাবে চলতে থাকলে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার স্বপ্নও ভেস্তে যাবে। এমতাবস্থায় কোচ বদল করতে যাচ্ছে ম্যানইউ।

ম্যানচেস্টার ইউনাইটেডের পছন্দের তালিকায় ছিল পিএসজির কোচ মাউরোসিও পচেত্তিনো ও আয়াক্সের কোচ এরিক টেন হাগ। ইংলিশ গণমাধ্যম বিবিসি জানাচ্ছে, আয়াক্সের বর্তমান কোচ এরিক টেন হাগের সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের কথাবার্তা পাকা হয়ে গেছে। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি।

ডাচ লিগে ৫২ বছর বয়সী টেন হাগের অধীনে পয়েন্ট তালিকার শীর্ষে আছে আয়াক্স। বাকি রয়েছে আর পাঁচ ম্যাচ, যেখানে চার ম্যাচ জিতলেও লিগ শিরোপা নিশ্চিত হবে আয়াক্সের। এতে টেন হাগের অধীনে টানা তৃতীয় শিরোপা নিশ্চিত করবে ক্লাবটি।

এর আগে গত বছরের নভেম্বরে ব্যর্থতার দায়ে ওলে গুনার সুলশারকে বিদায় করে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয় রালফ রাংনিককে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।