ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেজাজ হারিয়ে সমর্থকের ফোন ভাঙলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
মেজাজ হারিয়ে সমর্থকের ফোন ভাঙলেন রোনালদো

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে এভারটনের বিপক্ষে ১-০ গোলে হেরে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। আর ম্যাচ হেরে মেজাজ ঠিক রাখতে পারেননি দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচ শেষে ড্রেসিং রুমে ফিরে যাওয়ার পথে রাগান্বিত রোনালদো এভারটনের এক সমর্থকের মোবাইল ফোন ভেঙে ফেলেন। এই ঘটনার পর বেশ আলোচনা-সমালোচনা হচ্ছে এ নিয়ে।

গত রাতের ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে টানেলের একটু আগে রোনালদোদের ভিডিও করছিলেন এক কিশোর এভারটন সমর্থক, সেটাই সহ্য হয়নি হারের কবলে পড়া রোনালদোর। তিনি এগিয়ে এসে সজোরে আঘাত করেন সেই কিশোরকে। যার ফলে সেই সমর্থকের হাত থেকে পড়ে চৌচির হয়ে যায় তার ফোন।

এই ঘটনা টুইটার-ফেসবুকে ছড়িয়ে পড়তেই আলোচনার ঝড় শুরু হয়ে যায়। যা চোখে পড়ে ইউনাইটেড কর্তৃপক্ষেরও। স্কাই স্পোর্টস জানাচ্ছে, এখন বিষয়টি খতিয়ে দেখছে দলটি।

তবে কয়েক ঘণ্টা পার হতে না হতেই নিজের ভুল বুঝতে পারেন রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্ষমা চেয়েছেন রোনালদো। সেই সঙ্গে এভারটনের সমর্থককে ম্যানচেস্টার ইউনাইটেডের একটি ম্যাচ দেখার প্রস্তাব দেন রোনালদো।

পর্তুগিজ তারকা লিখেছেন,'আমাদের মুখোমুখি হওয়া কঠিন মুহূর্তগুলোতে আবেগের সঙ্গে মোকাবিলা করা কখনই সহজ নয়। তবুও, আমাদের সবসময় সম্মান করতে হবে, ধৈর্যশীল হতে হবে এবং সুন্দর খেলা পছন্দকারী সকল তরুণদের জন্য উদাহরণ স্থাপন করতে হবে। আমি আমার ক্ষোভের জন্য ক্ষমা চাইতে চাই এবং যদি সম্ভব হয়, আমি এই সমর্থককে ওল্ড ট্রাফোর্ডে একটি খেলা দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। যাতে ফেয়ার-প্লে এবং স্পোর্টসম্যানশিপ হয়। ’

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।