ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চুরি হয়ে গেছে পগবার বিশ্বকাপ জয়ের পদক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
চুরি হয়ে গেছে পগবার বিশ্বকাপ জয়ের পদক

চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ১-০ ব্যবধানে হারার পর বাড়িতে গিয়ে দুঃসংবাদ শুনতে হয় পল পগবাকে। তিনি যখন মাঠে খেলছিলেন, তার বাড়িতে হানা দেয় চোরের দল! বাড়ির মূল্যবান জিনিসপত্র গায়েব করে তারা উধাও হয়ে যান।

চোরকে ধরিয়ে দিতে পুরস্কারের ঘোষণাও দেন ফরাসি তারকা।

এবার জানা গেল আসল ঘটনা। বিশ্বকাপে পাওয়া পগবার পদকটিও চোরের হাত থেকে রেহাই পায়নি। যে কারণেই চোরকে ধরতে সবচেয়ে বেশি মরিয়া হয়ে উঠেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা।  

চুরি হওয়া পদকের ব্যাপারে ফরাসি সংবাদমাধ্যম লা ফিগারোকে পগবা বলেন, ‘আমার মায়ের অলংকার এবং আমার বিশ্বকাপ জয়ের পদক চুরি গেছে। ঘটনাটি ঘটার সময় আমার দুই বাচ্চা বাসায় ছিল, যেটি সবচেয়ে ভয়ংকর বিষয়। তাদের সঙ্গে শুধু বাচ্চাদের দেখাশোনা করা আয়া ছিলেন। শব্দ শোনার পরপরই তিনি আমার স্ত্রী ও নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান। বাচ্চাদের নিয়ে তিনি একটি কামরায় দরজা আটকে ছিলেন। এমন ধাক্কা কাটিয়ে উঠতে তার কয়েক দিন লেগেছে। অবশ্য স্বস্তির বিষয় হলো বাচ্চাদের কোনো ক্ষতি হয়নি। ’

২০১৮ বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়াকে ৪-২ ব্যবধানে হারিয়ে শিরোপা অর্জন করে ফ্রান্স। ম্যাচের তৃতীয় গোলটি আসে পল পগবার পা থেকে। টুর্নামেন্টজুড়ে দারুণ পারফরম্যান্স দেখান ম্যানইউর এই তারকা মিডফিল্ডার।  

দক্ষিণ আফ্রিকা ও আইভরি কোস্টের বিপক্ষে প্রীতি ম্যাচের স্কোয়াডে ফ্রান্সের হয়ে খেলবেন পগবা। ঘটনাটির কারণে বর্তমানে তিনি জাতীয় দলের বাইরে অবস্থান করছেন।  

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad