ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি

কাতার ২০২২ বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে নিজেদের পরবর্তী দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। আলবিসেলেস্তাদের সর্বশেষ দুই ম্যাচে বিশ্রামে থাকা নিয়মিত অধিনায়ক লিওনেল মেসি ফিরেছেন ৩৩ সদস্যের এই দলে।

 

আগামী ২৫ মার্চ ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। আর ২৯ মার্চ আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর।

তবে এই দুই ম্যাচের জন্য আর্জেন্টিনা দলে নেই নিষেধাজ্ঞায় থাকা চার ফুটবলার এমিলিয়ানো মার্তিনেস, ক্রিস্তিয়ান রোমেরো, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও জিওভানি লো সেলসো। এছাড়া চোটের কারণে নেই দলে নেই মার্কুস আকোনা ও আলেসান্দো গোমেস। চোট থেকে সেরে উঠলেও বিশ্রাম দেওয়া হয়েছে পাওলো দিবালাকে।

১৫ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে ইতোমধ্যে কাতার বিশ্বকাপ নিশ্চিত করেছে আর্জেন্টিনা। আর্জেন্টিনার সমান ম্যাচ খেলে ৩৯ পয়েন্ট নিয়ে লাতিন অঞ্চলের পয়েন্ট তালিকার শীর্ষে ব্রাজিল।

আর্জেন্টিনা স্কোয়াড
গোলরক্ষক: ফ্রাঙ্কো আর্মানি, হুয়ান মুসসো ও জেরোনিমো রুল্লি।

ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, হুয়ান ফয়েথ, নাহুয়াল মলিনা পেজ্জেল্লা, লুকাস মার্তিনেস, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেস ও নিকোলাস তাগলিফিকো।

মিডফিল্ডার: ফ্রাঙ্কো কারবোনি, লেয়ান্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেস, রদ্রিগো দি পল, এজেকুয়েল পালাসিওস, লুকা রোমেরো, আলেক্সিদ ম্যাক আলিস্তার, ভালেন্তিন কারবোনি, আলেজান্দ্রো গারনাচো, নিকোলাস পাজ, তিয়াগো গেয়ালনিক ও মানুয়েল লানজিনি।

ফরোয়ার্ড: আঞ্জেল কোরেরা, মাতিয়াস সোলে, লুকাস ওকাম্পাস, দি মারিয়া, নিকোলাস গঞ্জালেস, জুয়াকুইন কোরেরা, লিওনেল মেসি, লুকাস বোয়ে, লাওতারো মার্তিনেজ ও হুয়ান আলভারেজ।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।