ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিলকে হারিয়ে শেষ আটে চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
লিলকে হারিয়ে শেষ আটে চেলসি

চ্যাম্পিয়ন্স লিগে ফরাসি ক্লাব লিলকে উড়িয়ে দিয়ে শেষ আটে জায়গা করে নিলো বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। প্রথম লেগে ২-০ গোলে জয় পাওয়া ব্লুজরা দ্বিতীয় লেগে ২-১ গোলের জয় নিয়ে থেকে ৪-১ ব্যবধানে এগিয়ে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে।

বুধবার রাতে ক্লাবটির হয়ে গোল দুইটি করেন ক্রিস্টিয়ান পুলিসিক ও সেসার আসপিলিকুয়েতা।  

ঘরের মাঠে খেলতে নেমে দারুণ শুরু করে ফরাসি ক্লাব লিল। ৩৮তম মিনিটে গোল আদায় করে নেয় তারা। এ সময় বক্সের মধ্যে বলে হাত লাগে চেলসির জর্জিনিয়ো। ভিএআর চেক করে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। দারুণ স্পট কিকে লক্ষ্যভেদ করেন লিল ফরোয়ার্ড বুরাক ইলমাজ।

তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি স্বাগতিকরা। প্রথমার্ধের যোগ করা সময়ে গোল চেলসিকে সমতায় ফেরান পুলিসিক। বক্সের বাইরে থেকে জর্জিনিয়োর বাড়িয়ে দেওয়া বল থেকে দূরের পোস্টে আড়াআড়ি শটে জালে জড়িয়ে সমতা ফেরান যুক্তরাস্ট্রের এই ফরোয়ার্ড। ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধ। বিরতির পর খেলতে নেমে চেলসিকে এগিয়ে নিয়ে যান আসপিলিকুয়েতা। ৭১তম মিনিটে ম্যাসন মাউন্টের ক্রস থেকে ভলিতে জাল খুঁজে নেন এই ডিফেন্ডার। পরবর্তীতে আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে টমাস টুখেলের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।