ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্নলির মাঠে চেলসির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
বার্নলির মাঠে চেলসির গোল উৎসব

রুশ ধনকুবের রোমান আব্রামোভিচ মালিকানা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন। এরপর থেকে চেলসির ভবিষ্যৎ নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে।

কিন্তু সেসব গুঞ্জন ব্লুজদের মাঠের পারফরম্যান্সে খুব একটা প্রভাব ফেলতে পারেনি। বরং সর্বশেষ ম্যাচে বড় জয়ের দেখাই পেয়েছে তারা।

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে বার্নলির ঘরের মাঠে স্বাগতিকদের ৪-০ গোলে হারিয়েছে টমাস টুখেলের দল। সবগুলো গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

প্রথমার্ধে অবশ্য নিষ্প্রভ ছিল চেলসির আক্রমণভাগ। সুযোগ বানিয়েও গোলে পরিণত করতে পারেনি ফরোয়ার্ডরা। কিন্তু দ্বিতীয়ার্ধে বার্নলির ওপর স্টিম রোলার চালায় চেলসি। ৪৭তম মিনিটে যার শুরুটা করেন রেন্স জেমস। এরপর ৫২ ও ৫৫তম মিনিটে দুই গোল করেন কাই হ্যাভার্টজ। ৬৯তম মিনিটে ক্রিস্টিয়ান পুলিসিচেরর গোল বড় জয় নিশ্চিত করে চেলসির।

২৬ ম্যাচে ১৫ জয়ে ৫৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান মজবুত করলো চেলসি। ২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি, সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে লিভারপুল। ২৬ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলেই থাকলো বার্নলি।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।