ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আবাহনীর প্রথম হার, শীর্ষেই রইল বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ১, ২০২২
আবাহনীর প্রথম হার, শীর্ষেই রইল বসুন্ধরা কিংস ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে পেরে ওঠেনি আবাহনী লিমিটেড। মঙ্গলবার (১ মার্চ) সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচটিতে ৩-২ ব্যবধানে হারে মারিও লেমোসের দল।

লিগে নিজেদের ষষ্ঠ ম্যাচে এসে প্রথম হারের স্বাদ পায় আকাশী-নীলরা।

ম্যাচের ১৬তম মিনিটেই গোলের দেখা পান আবাহনীর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দানিয়েল করিনদ্রেস। কিন্তু চট্টগ্রাম আবাহনী প্রতিক্রিয়া দেখায় সঙ্গে সঙ্গে। ২০তম মিনিটেই চট্টগ্রাম আবাহনীকে সমতায় ফেরান পিটার থ্যাংকগড। এরপর বিরতিতে যাওয়ার ঠিক আগমুহূর্তে উইলিয়াম তাওয়ালার গোলে এগিয়েও যায় চট্টগ্রাম আবাহনী।

বিরতির পর খেলতে নেমে ৬৪তম মিনিটে চট্টগ্রাম আবাহনীর বিদেশী ফরোয়ার্ড অমিড পোপালজাই স্কোরলাইন ৩-১ করে ফেললে জয়ের সুবাস পেতে থাকে দলটি। রাফায়েল আগস্তু ৮৯তম মিনিটে ওভারহেড কিকে ৩-২ করলেও শেষ পর্যন্ত আর ম্যাচে ফেরা হয়নি মারিও লেমোসের দলের।  

এর আগের পাঁচ ম্যাচে একটি ড্র ছিল আবাহনীর। সেটি ছিল বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে। আজ প্রথম হারে শীর্ষস্থানও হারাতে হলো তাদের বসুন্ধরা কিংসের কাছে। কিংস লিগে প্রথম ম্যাচ হারের পর টানা পাঁচটি জিতেছে। চট্টগ্রাম আবাহনী লিগে এখনো কোন ম্যাচ না হারলেও তিন জয়ের সঙ্গে তিন ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে তারা আছে চতুর্থ স্থানে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।