ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন পেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ১, ২০২২
হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন পেলে

কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরেই চিকিৎসাধীন অবস্থায় আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে। কয়েকবার হাসপাতালে গিয়ে ট্রিটমেন্ট নিতে হচ্ছে তাকে।

এরইমধ্যে গত ১৩ ফেব্রুয়ারি কেমোথেরাপি নেওয়ার জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পর তার মূত্রনালিতে সংক্রমণ ধরা পড়ে। নতুন এই সমস্যা সমাধানে বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হয়েছে পেলেকে।

অবশেষে হাসপাতাল চেড়েছেন ব্রাজিলিয়ান সাবেক এই তারকা। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষ। বিবৃতিতে তারা আরও জানায়, 'রোগীর ক্লিনিকাল অবস্থা স্থিতিশীল এবং তিনি সংক্রমণ থেকে সেরে উঠেছেন। তিনি ২০২১ সালের সেপ্টেম্বরে শনাক্ত হওয়া কোলন টিউমারের জন্য তার চিকিৎসা চালিয়ে যাবেন। '

নিতম্বে অস্ত্রোপচারের কারণে কয়েক বছর ধরেই পেলে অন্যের সহায়তা ছাড়া হাঁটতে পারেন না। গত সেপ্টেম্বরে শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় তাকে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে হাসপাতালে নেওয়া হয়েছিল। তখন তার কোলন ক্যান্সার ধরা পড়ে।  তখন থেকেই তাকে নিয়মিত কেমোথেরাপি নিতে হচ্ছে। অসুস্থতার মাঝেও টুইটারে তিনি দারুণ সক্রিয়।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।