ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রাজিল ক্লাবের টিম বাসে বিস্ফোরণ, আহত ৩ ফুটবলার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
ব্রাজিল ক্লাবের টিম বাসে বিস্ফোরণ, আহত ৩ ফুটবলার

ব্রাজিলের একটি ফুটবল ক্লাবের বাসে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে তিনজন ফুটবলার গুরুতর আহত হয়েছেন বলে জানা যায়।

 

গত বৃহস্পতিবার রাতে ব্রাজিলের ফুটবল ক্লাব বাহিয়ার টিম বাসে ঘটেছে এ দুর্ঘটনা। তবে এই দুর্ঘটনার পরও ম্যাচটি খেলেছে বাহিয়া এবং ২-০ গোলের জয়ও পেয়েছে দলটি।

বাহিয়া ক্লাব তাদের অফিসিয়াল টুইটারে খবরটি নিশ্চিত করে দুর্ঘটনাকবলিত বাসের কয়েকটি ছবি পোস্ট করেছে। ছবিগুলোতে দেখা যাচ্ছে, বোমার আঘাতে বাসের পেছনের জানালার কাঁচ ভেঙে গেছে। বাসের বেশ কয়েকটি সিট রক্তে ভরে গেছে।

এক বিবৃতিতে ক্লাবটি জানিয়েছে, বৃহস্পতিবার সাম্পাইও কোররেয়ার বিপক্ষে আঞ্চলিক কাপের ম্যাচ খেলতে যাচ্ছিল বাহিয়া।  বাস সালভাদরে তাদের হোম ভেন্যুতে পৌঁছালে বাসের ভেতরে বোমাটি বিস্ফোরিত হয়। বোমার বিস্ফোরণে দলটির গোলরক্ষক দানিলো ফের্নান্দেস মুখে গুরুতর আঘাত পেয়েছেন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া লেফট-ব্যাক মাথেউস বাহিয়া ও ফরোয়ার্ড মার্সেলো সিরিনো আরও আহত হয়েছেন।

বোমার বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হয়েছে তদন্তকারী সংস্থা। তবে কে বা কারা এই বোমা বাসে রেখে যায়, সেই রহস্য উন্মোচন হয়নি এখনও।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।