ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

আতলেতিকোর মাঠে শেষ দিকে হার এড়াল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
আতলেতিকোর মাঠে শেষ দিকে হার এড়াল ম্যানইউ

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে আতলেতিকো মাদ্রিদের মাঠে শেষ দিকে হার এড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

 

খেলার প্রথমার্ধে হোয়াও ফেলিক্সের গোলের এগিয়ে যায় আতলেতিকো মাদ্রিদ। দ্বিতীয়ার্ধের শেষ দিকে ম্যানচেস্টার ইউনাইটেডকে সমতায় ফেরান এলেঙ্গা।

বুধবার রাতে সপ্তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন পর্তুগিজ হোয়াও ফেলিক্স। রোনালদ লদির দারুণ ক্রসে ফেলিক্সের হেড সাইড বারে লেগে জালে জড়ায়। কিছুই করার ছিল না গোলরক্ষক দেভিদ দি গিয়ার, চেয়ে চেয়ে শুধু দেখেছেন এই স্প্যানিশ গোলক্ষক। প্রথমার্ধের শেষ মিনিটে ভারসালস্কোর হেড ক্রসবারে লেগে ফিরে এলে ব্যবধান বাড়েনি আতলেতিকো মাদ্রিদের।

বিরতির পর ৮০ মিনিটে ম্যানচেস্টার ইউনাইটেডকে সমতায় ফেরান অ্যান্তনি এলেঙ্গা। ব্রুনো ফার্নান্দেসের বাড়ানো পাস থেকে ডান পায়ের নিচু শটে জান ওব্লাককে ফাকি দিয়ে লক্ষ্যভেদ করেন ১৯ বছর বয়সী অ্যান্তনি এলেঙ্গা। উয়েফা চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের এটি ৫০০তম গোল। চতুর্থ দল হিসেবে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করল ম্যানইউ। এর আগে রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ ও বার্সেলোনা এই মাইলফলক স্পর্শ করেছে।

আগামী ১৬ই মার্চ ওল্ড ট্রাফোর্ডে দ্বিতীয় লেগে লড়বে এই দুই দল। সে ম্যাচে যারা জিতবে তারাই শেষ আট নিশ্চিত করবে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad