ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

পিএসজির পারফরম্যান্সে হতাশ কোচ পচেত্তিনো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
পিএসজির পারফরম্যান্সে হতাশ কোচ পচেত্তিনো

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে লিওনেল মেসির পেনাল্টি মিসের রেশ কাটতে না কাটতেই এবার একই ভাগ্যবরণ করলেন নেইমার। যদিও পিএসজির একমাত্র গোলটি এসেছে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পা থেকেই।

কিন্তু নঁতের ধারালো আক্রমণের কাছে পরাজিত হয়েছে পচেত্তিনোর শিষ্যরা। শনিবার রাতে লিগ ওয়ানের স্বাগতিক নঁতের কাছে ৩-১ গোলে হেরেছে পিএসজি।

এমন পারফরম্যান্সে হতাশ পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো। ম্যাচ শেষে পিএসজি টিভিকে দেওয়া এক সাক্ষাতকারে হতাশা ঝেরেছেন এই আর্জেন্টাইন কোচ।

পচেত্তিনো বলেন,‘আমরা সত্যি বিপর্যস্ত। এমন ফলাফলে আমরা হতাশ। যদিও আমরা খারাপ খেলিনি যেখানে পজিটিভ কিছু দিক রয়েছে। আমরা হেরেছি কারণ ম্যাচের কিছু সময় তারা (নঁত) আক্রমণ ভাগে দারুণ ছিল। ’

কোচ অবশ্য হতাশা থেকে বের হয়ে সামনের ম্যাচে আরো ভালো করার প্রত্যয় জানিয়েছেন,  ‘আমার জন্য এই ম্যাচে অনেক ইতিবাচক দিক আছে কিন্তু আপনি যখন নঁতের বিপক্ষে ৩-১ গোলে হারবেন তখন পজিটিভ দিক খুজে বের করা কঠিন। এই ম্যাচে আমাদের যে সমস্যাগুলো ছিল তা সমাধানের চেষ্টা করা আমার দায়িত্ব। আমি মনে করি না যে আমরা ক্লান্ত ছিলাম, এটি একটি ভিন্ন খেলা এবং ভিন্ন প্রতিযোগিতা ছিল। আমরা এটি সম্পর্কে সচেতন ছিলাম কিন্তু আমরা পরিস্থিতি খুব ভালভাবে পরিচালনা করতে পারিনি। ’

ঘরের মাঠে প্রথমার্ধেই তিন গোল করে চালকের আসনে বসে নঁতে। পিছিয়ে পড়ে সমতায় ফিরতে মরিয়া মেসি-নেইমাররা সুযোগ বানিয়েও গোল মিসের মহড়ায় নামেন। সুবর্ণ সুযোগ নষ্ট করে প্রথমার্ধে পায়নি গোলের দেখা।  

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে নেইমারের গোল ম্যাচে ফেরার আভাস দিলেও সেই নেইমারই পেনাল্টি মিস করে ডুবিয়েছেন পিএসজিকে। গোল মিসের মহড়ায় নেমেছিলেন এমবাপ্পে ও মেসিও। দুজনই গোলরক্ষককে একা পেয়েও নিখুত ফিনিশিং করতে পারেননি। শেষ পর্যন্ত হার নিয়ে ফিরতে হয়েছে পিএসজিকে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।