ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

গোলখরা কাটিয়ে ম্যানইউকে জয়ে ফেরালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
গোলখরা কাটিয়ে ম্যানইউকে জয়ে ফেরালেন রোনালদো

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ছয় ম্যাচ পর গোলের দেখা পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ উইঙ্গারের গোলখরা কাটানোর রাতে তিন ম্যাচ পর জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।

মঙ্গলবার রাতে ওল্ড ট্রাফোর্ডে ব্রাইটনকে ২-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। দলের হয় দুই গোল করেন যথাক্রমে দুই পর্তুগিজ তারকা রোনালদো ও ব্রুনো ফার্নান্দেস।

এর আগে এফএ কাপ থেকে বিদায়ের পর লিগে টানা দুই ড্র দেখেছিল রালফ রাংনিকের দল। অর্থাৎ সবমিলিয়ে তিন ম্যাচ পর জয়ের স্বাদ পেল তারা। অন্যদিকে শেষ সাত ম্যাচেই অপরাজিত থাকা ব্রাইটন অষ্টম ম্যাচে এসে হারের স্বাদ পেল।

গোলশূন্য প্রথমার্ধ শেষ হওয়ার পর ইউনাইটেডের জয়সূচক গোল দুটিই এসেছে দ্বিতীয়ার্ধে। ৫১তম মিনিটে দারুণ গোলে ম্যানইউকে এগিয়ে নেন রোনালদো। বক্সের সামনে থেকে ডান পায়ের শটে কাছের পোস্টে লক্ষ্যভেদ করেন পাঁচবারের এই ব্যালন ডি'অর জয়ী ফুটবলার। ছয় ম্যাচ পর সপ্তম ম্যাচে এসে গোলের দেখা পেলেন তিনি।

নির্ধারিত নব্বই মিনিট শেষে যোগ করা সপ্তম মিনিটে ইউনাইটেডকে দ্বিতীয় গোল এনে দেন আরেক পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ। পল পগবার বাড়ানো বল ব্রাইটনের বক্সে নিয়ন্ত্রণে নিয়ে জালে জড়ান ব্রুনো। পুরো ম্যাচে আহামরি কোনো সুযোগ তৈরি করতে না পারা ব্রাইটন শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে।

২৫ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে উঠে এলো ম্যানইউ। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় লিভারপুল এবং ৪৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেলসি। আর ৩৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে ব্রাইটন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।