ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

সতীর্থের গায়ে থুথু, রোনালদোর বিরুদ্ধে সমালোচনার ঝড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
সতীর্থের গায়ে থুথু, রোনালদোর বিরুদ্ধে সমালোচনার ঝড়

গত কয়েকদিন যাবত গোলখরায় ভূগছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এমন বাজে পারফরম্যান্সের কারণে সমালোচিত হচ্ছেন তিনি।

এবার সতীর্থের গায়ে থুথু দিয়ে সমালোচনা আরও বাড়িয়ে নিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে শেষ ছয় ম্যাচে গোলের দেখা পাচ্ছেন না রোনালদো। তার দলও জেতেনি শেষ তিন ম্যাচে। শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে সাউদ্যাম্পটনের বিপক্ষে এগিয়ে গিয়েও ১-১ গোলে ড্র করেছে অল রেডসরা। গোলের সহজ সুযোগ পেয়েও বল জালে জড়াতে পারেননি পর্তুগিজ তারকা রোনালদো। তবে ম্যাচ শেষে জন্ম দিয়েছেন সমালোচনার। হতাশা নিয়ে মাঠ ছাড়তে গিয়ে থুথু ফেলেন তিনি। সেটাই গিয়ে পড়ে তার সামনে থাকা সতীর্থ অ্যান্থনি এলেঙ্গার গায়ে।

রোনালদোর এই থুথু ফেলার ভিডিও ও স্থিরচিত্র মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে অ্যান্থনি এলেঙ্গার গায়ে রোনালদো ইচ্ছাকৃত ভাবে থুথু ফেলেছে কি না সেটা নিশ্চিত নয়। ভিডিওতে দেখা যায়, রোনালদোর সামনে দিয়েই হেঁটে যাচ্ছিলেন এলেঙ্গা। ঠিক তখনই তার গায়ের ওপর থুথু ফেলেন রোনালদো।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।