ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

ভিয়ারিয়ালের মাঠে রিয়ালের হোঁচট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
ভিয়ারিয়ালের মাঠে রিয়ালের হোঁচট

এক ম্যাচ পর ফের পয়েন্ট হারাল রিয়াল মাদ্রিদ। এবার ভিয়ারিয়ালের মাঠে তাদের সঙ্গে গোল শূন্য ড্র করেছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের প্রথমার্ধে স্বাগতিক ভিয়ারিয়াল আধিপত্য দেখালেও দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার বাড়িয়েও গোলের দেখা পায়নি লস ব্লাংকোসরা। ভিয়ারিয়ালের মাঠে এ নিয়ে শেষ পাঁচ ম্যাচেই জয়হীন থাকল রিয়াল মাদ্রিদ। সবক'টি ম্যাচেই করেছে ড্র।

শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা করিম বেনজেমা ছিলেন না এ ম্যাচেও। তাই আক্রমণ ভাগে ভুগতে হয়েছে লস ব্লাংকোসদের। গ্যারেথ বেল, আসেনসিওরা পারেনি বেনজেমার অভাব পূরণ করতে।

১৮ মিনিটে ডানজুমার শট ক্রসবারে লেগে ফিরে এলে এগিয়ে যাওয়া হয়নি স্বাগতিক ভিয়ারিয়ালের। ৩৮ মিনিটে রিয়াল মাদ্রিদকে রক্ষা করেন থিবো কোর্তুয়া। এজ অফ দ্যা বক্স থেকে বাম পায়ের গতির শট নেন আলবার্তো মরেনো কিন্তু তা রুখে দেন এই বেলজিয়ান গোলরক্ষক। ৪২ মিনিটে সুযোগ এসেছিলো রিয়াল মাদ্রিদের সামনেও। কিন্তু গ্যারেথ বেলের প্রচেষ্টা ঠেকিয়ে দেন ভিয়ারিয়াল গোলরক্ষক রুল্লি। প্রথমার্ধ শেষ হয় গোল শূন্য সমতায়।

বিরতি থেকে ফিরেই আগ্রাসী রিয়াল মাদ্রিদ। ৫০ মিনিটে গত ম্যাচে গোল করা মার্কো আসেনসিওর শট ক্রসবারের খানিকটা উপর দিয়ে বাইরে চলে যায়। ৫৬ মিনিটে ভিয়াল রিয়ালকে গোল হজম থেকে বাঁচান গোলরক্ষক রুল্লি। ভিনিসিয়ুস জুনিয়রের বাড়ানো বল বক্সের ভেতর থেকে গ্যারেথ বেলের নেওয়া গতির শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন রুল্লি।

শেষ মুহূর্তে দারুণ আক্রমণে উঠেছিল রিয়াল মাদ্রিদ কিন্তু ভাগ্য সহায় না হওয়ায় গোলের দেখা পায়নি। বদলি নামা লুকা জোভিচের শট ক্রসবারে লেগে ফিরে এলে ফিরতি বল গোলের উদ্দেশ্যে শট নেন নাচো কিন্তু গোললাইন থেকে ফিরিয়ে ভিয়ারিয়ালের এক পয়েন্ট নিশ্চিত করেন সার্জি অরিয়ের।

এই ড্র'য়ে ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানেই থাকলো কার্লো আনচেলত্তির দল। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে ভিয়ারিয়ালের অবস্থান পঞ্চম স্থানে।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।