ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যানসিটির বড় জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যানসিটির বড় জয়

রাহিম স্টার্লিংয়ের দুর্দান্ত হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগে নরউইচ সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। বাকি একটি গোল করেছেন ফিল ফোডেন।

শনিবার রাতে নরউইচের মাঠে পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে খেলেছে সিটির খেলোয়াড়রা। প্রথমার্ধে স্বাগতিকদের কোনো সু্যোগ দেয়নি সিটি, এগিয়ে যায় এক গোলে। দ্বিতীয়ার্ধে আরো ধারালো ম্যানসিটি। আদায় করে নেয় তিনটি গোল। ৭৩ শতাংশ বল দখলের পাশাপাশি প্রতিপক্ষের পোস্টে ২২টি শট নেয়। বিপরীতে স্বাগতিক নরউইচের শট মোটে ৮টি।

৩১ মিনিটে ম্যানসিটিকে এগিয়ে নেন রহিম স্টার্লিং। কাইল ওয়াকারের ক্রসে ডান পায়ের শটে বল জালে জড়ান এই ইংলিশ ফরোয়ার্ড। প্রথমার্ধের ১-০ গোলে এগিয়ে থাকে ম্যানসিটি। ৪৮ মিনিটে ম্যানসিটিকে দ্বিতীয় গোল এনে দেন ফিল ফোডেন। এরপর ৭০ ও ৯০ মিনিটে আরো দুই গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন রহিম স্টার্লিং।

এই জয়ে ২৫ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করলো পেপ গার্দিওলার শিষ্যরা। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে লিভারপুল। দুই ম্যাচ বেশি খেলে ১২ পয়েন্টে এগিয়ে ম্যানসিটি। এ নিয়ে প্রিমিয়ার লিগের শেষ ১৬ ম্যাচের ১৫টি জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি। ড্র করেছে বাকি একটিতে।

বড় ব্যবধানে হেরে ১৮তম স্থানে থেকে রেলিগেশন জোনে নরউইচ। ২৪ ম্যাচে তাদের সংগ্রহ মোটে ১৭ পয়েন্ট। ১৫ পয়েন্ট নিয়ে ওয়াটফোড ১৯তম এবং ১৪ পয়েন্ট নিয়ে ২০তম স্থানে বার্নলি।

বাংলাদেশ সময়: স০৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।