ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

তলানির বার্নলির মাঠে হোঁচট খেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
তলানির বার্নলির মাঠে হোঁচট খেল ম্যানইউ

পয়েন্ট টেবিলের একদম তলানির দলকেও হারাতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। বার্নলির মাঠে স্বাগতিকদের সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোরা।

এই ড্র'য়ে পয়েন্ট তালিকার পাঁচে নেমে গেছে ম্যানইউ।

মঙ্গলবার রাতে পয়েন্ট টেবিলের ২০ নম্বরে থাকা বার্নলির বিপক্ষে মাঠে নামে ম্যানইউ। যদিও  ম্যাচের ১৮তম মিনিটে কাউন্টার আক্রমণে পল পগবার গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। মাঝ মাঠ থেকে বল নিয়ে বক্সে ঢুকে লড়েন মার্কাস রাশফোর্ড, ওভারল্যাপ করে বক্সে ঢুকা লুক শোর দিকে বল বাড়িয়ে দেন তিনি। লুক শোর নিঁচু ক্রস পোস্টের দশ গজ দূর থেকে ডান পায়ের শটে বল জালে জড়ান ফরাসি মিডফিল্ডার পল পগবা।

৩৩ মিনিটে দুর্দান্ত ভাবে বার্নলিকে গোল হজম থেকে রক্ষা করেন গোলরক্ষক নিক পপ।   বাঁ দিক থেকে লুক শোর উঁচু ক্রস গোলমুখে অরক্ষিত থাকা এডিসন কাভানি হেড করলেও লাফিয়ে এসে ঠেকিয়ে দেন পপ। ৪০ মিনিটে আবারো বার্নলির ত্রাতা হয়ে দাঁড়ান গোলরক্ষক পপ। বক্সের ভেতর থেকে রাশফোর্ডের বুলেগ গতির শট প্রতিহত করে দেন তিনি। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে ম্যানচেস্টার ইউনাইটেড।

৪৭ মিনিটে স্বাগতিক বার্নলিকে সমতায় ফেরান জে রদ্রিগেজ। ওয়েগোর্স্টের বাড়ানো পাস ধরে বক্সে ঢুকে ম্যানইউর দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোলরক্ষক ডেভিড দিয়া গিয়ার মাথার ওপর দিয়ে চিপ শটে লক্ষ্যভেদ করেন রদ্রিগেজ। ম্যাচে সমতায় ফেরার পর ম্যানইউর ওপর চাপ আরো বাড়ায় স্বাগতিকরা। তবে দুই দু'বার ডেভিড দি গিয়ার দুর্দান্ত সেইভে গোল থেকে বঞ্চিত হয় বার্নলি। ৬৮ মিনিটে এডিসন কাভানির বদলি হিসেবে মাঠে নামা ক্রিস্টিয়ানো রোনালদোও পারেনি গোল করতে। বেশ কয়েকবার সু্যোগ বানিয়েও ভাঙতে পারেনি বার্নলির রক্ষণভাগ। শেষ পর্যন্ত এক পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

২৩ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। এদিকে ২০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তলানিতে বার্নলি।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।