ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দোরিয়েলতনের গোলে হার এড়াল আবাহনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
দোরিয়েলতনের গোলে হার এড়াল আবাহনী ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আবাহনী লিমিটেডকে রুখে দিল পুলিশ এফসি। পরপর সুযোগ মিস করতে থাকা আবাহনী শেষ সময়ে গিয়ে হার ঠেঁকায় দোরিয়েলতন রদ্রিগেজ নাসিমেন্তোর গোলে।

মঙ্গলবার (০৮ জানুয়ারি) পুলিশ এফসির বিপক্ষে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ে মারিও লামোসের শিষ্যরা। একই দিনের অন্য ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে: মতিউর রহমান স্টেডিয়ামে খেলতে নেমে পরপর কয়েকটি সুযোগ নষ্ট করে আবাহনী। ২৩তম মিনিটে কলিনদ্রেসের ফ্রি-কিক হেডে ঠেকিঁয়ে দেন পুলিশ এফসির ডিফেন্ডার। এরপর কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি আবাহনী। ৪২তম মিনিটে জুয়েল রানা বক্সের ভেতর ফাউলের শিকার হলে পেনাল্টি পায় দলটি। কিন্তু দোরিয়েলতনের শট ক্রসবারের বাইরে দিয়ে উড়ে যায়।

বিরতির পর খেলতে নেমে ৫১তম মিনিটে বড় সুযোগ পায় আবাহনী। কিন্তু নুরুল নাইম ফয়সালের ক্রস বক্সে পেয়েও গোলপোস্টের বাইরে মেরে দেন দোরিয়েলতন। ৭৩তম মিনিটে দেনিলসনের গোলে এগিয়ে যায় পুলিশ এফসি। ইসানুরের ক্রস আবাহনী ডিফেন্ডাররা আটকাতে না পারায় সুযোগ পেয়ে বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। যোগ করা সময়ে পেনাল্টি মিস করা সেই দোরিয়েলতনের গোলেই সমতায় ফেরে আবাহনী। কলিনদ্রেসের ক্রস বক্স থেকে হেডে লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড।

দিনের আরেক ম্যাচে শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। গতবারের রানার্সআপদের হয়ে জোড়া গোল করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেডু ম্যাথিউ। বাকি গোলটি করেন সলোমন কিং। দুই জয়ে ৬ পয়েন্ট পেয়েছে শেখ জামাল। দুই ম্যাচে ৪ পয়েন্ট আবাহনীর।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad