ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

ফুটবল

লামেলার গোল জিতলো 'পুসকাস অ্যাওয়ার্ড' (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
লামেলার গোল জিতলো 'পুসকাস অ্যাওয়ার্ড' (ভিডিও)

এবারের ফিফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার তথা 'ফিফা দ্য বেস্ট'-এর সেরা তিনে থাকলেও জয় ছিনিয়ে নিতে পারেননি লিওনেল মেসি। তবে তার জাতীয় দলের সতীর্থ এরিক লামেলা ঠিকই একটি পুরস্কার বগলদাবা করেছেন।

 

লামেলা গত মৌসুমে খেলেছিলেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল টটেনহ্যামের হয়ে। সে সময় অবিশ্বাস্য ভঙ্গিমায় তার করা এক গোলের সুবাদে ফিফার এবারের 'পুসকাস অ্যাওয়ার্ড' জিতে নিয়েছেন এই আর্জেন্টাইন অ্যাটাকিং মিডফিল্ডার । তবে এই মৌসুমে তিনি খেলছেন স্প্যানিশ ক্লাব সেভিয়ার হয়ে।

গত মার্চে প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে সেরার স্বীকৃতি পাওয়া গোলটি করেন লামেলা। সতীর্থের পাস ডি-বক্সে পেয়ে বাম পা ডান পায়ের পেছন দিয়ে ঘুরিয়ে নিচু শটে ঠিকানা খুঁজে নেন লামেলা।

সোমবার দিবাগত রাতে সুইজারল্যান্ডের জুরিখে ‘দা বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে ২০২১ সালের সেরা গোলের পুরস্কার ‘পুসকাস অ্যাওয়ার্ড’ জয়ী হিসেবে লামেলার নাম ঘোষণা করা হয়।  

সেরার পুরস্কারটি জিততে লামেলা পেছনে ফেলেছেন চেক রিপাবলিকের ফরোয়ার্ড পাত্রিক শিক ও পোর্তোর ফরোয়ার্ড মেহদি তারেমির দুর্দান্ত দুটি গোলকে।  

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa