ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

ফুটবল

প্রেমিকার হাতের রান্না খাওয়ার ভয়ে গোল করেন ভালভার্দে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
প্রেমিকার হাতের রান্না খাওয়ার ভয়ে গোল করেন ভালভার্দে!

স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনাকে ৩-২ গোলে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে কোয়ালিফাই করলো রিয়াল মাদ্রিদ। গতবারের মতো এবারও সুপার কাপে জয়ের নায়ক ফেডে ভালভার্দে।

অতিরিক্ত সময়ে দারুণ এক গোল করে লস ব্লাঙ্কোসদের টানা পাঁচ এল ক্লাসিকো জেতার স্বাদ দিলেন উরুগুইয়ান এই মিডফিল্ডার।  

রিয়াল মাদ্রিদকে জয়ের স্বাদ দিলেও নিজের প্রেমিকা রান্নার স্বাদ কতটা দিতে পারেন ভালভার্দেকে? মাঠে নামার আগে তেমনই এক বিষয় নিয়ে তোলপাড় হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভালভার্দের প্রেমিকা মিনা বোনিনোর এক হোয়াটসঅ্যাপ বার্তার স্ক্রিনশট নিয়ে পোস্ট করে লিখেন, ‘মাঠে নেমে যদি গোল করতে না পারো, তাহলে প্রতিদিন আমার হাতের রান্না খেতে হবে। একটু ভেবে দেখো, কেমন।

প্রেমিকার দেওয়া বার্তা দেখেই মাঠে নামেন ভালভার্দে। আর পেয়ে যান জয়সূচক গোলও। তবে প্রেমিকার পোস্টটি নিয়ে এখনও সামাজিক যোগাযোগমাধ্যম সরব। অনেকেই দাবি করছেন, রিয়াল মাদ্রিদের উরুগুইয়ান মিডফিল্ডার ফেদে ভালভার্দের প্রেমিকার রান্নার হাতও কি খারাপ? নাহলে তার রান্না করা খাবার খাওয়ার 'ভয়' থেকে গতকাল রাতে তিনি গোলই করে ফেললেন!

টুইটারে প্রকাশিত আরেকটি ভিডিওতে দেখা গেছে, ভালভার্দে গোল করার পরই নিজের বাসায় টিভির সামনে বসা মিনা সোফায় উঠে লাফাতে শুরু করেন। ভালভার্দের অনুকরণে তিনি নিজের গায়ের জার্সিও খুলে ফেলেন! দু’জনের এই খুনসুটি দেখে সবসময় সমর্থকরা মজা পান।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa