ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

নেইমারের 'দ্য পারফেক্ট ক্যাওস' আসছে ২৫ জানুয়ারি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
নেইমারের 'দ্য পারফেক্ট ক্যাওস' আসছে ২৫ জানুয়ারি

ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়রকে নিয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে যে তথ্যচিত্র আসছে তা আগেই জানা গিয়েছিল। এবার 'দ্য পারফেক্ট ক্যাওস' নামের ওই তথ্যচিত্রের ট্রেইলারও মুক্তি পেল।

সেই সঙ্গে জানা গেল মুক্তির তারিখও।

নেইমার নিজেই সামাজিক যোগাযোগের মাধ্যমে তার জীবনী নিয়ে বানানো তথ্যচিত্রের ট্রেইলার প্রকাশ করেছেন। নেটফ্লিক্সে তথ্যচিত্রটি মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি।  

তিন পর্বের তথ্যচিত্রটিতে পিএসজি ফরোয়ার্ডের সান্তোস থেকে বর্তমান এবং মাঠের বাইরের জীবন ওঠে এসেছে। শুধু কি তাই, বার্সেলোনা-পিএসজিতে তার সাবেক ও বর্তমান সতীর্থ মেসি, লুইস সুয়ারেস এবং কিলিয়ান এমবাপ্পেও তাকে নিয়ে কথা বলেছেন। এমনকি দেখা গেছে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও পিএসজির সাবেক ইংলিশ মিডফিল্ডার ডেভিড ব্যাকহামকেও।

নেইমারকে বলা হয় মেসি-রোনালদো যুগ পরবর্তী সেরা ফুটবলারদের একজন। কিন্তু তার ক্যারিয়ার বিতর্কে ভরা। মাঠে ফুটবল নিয়ে নানান কারিকুরি করে বিপুল জনপ্রিয় হলেও তাকে নিয়ে সমালোচনাও কম হয় না। ফলে বহু ফুটবলপ্রেমী যেমন তাকে পছন্দ করেন, আবার অনেকে তাকে অপছন্দও করেন। তবে তার মাঠের রূপ দেখলেও তার ভেতরের অনেককিছুই এতদিন অপ্রকাশ্য ছিল। তার শৈশব থেকে কৈশোর এবং তারকা ফুটবলার হয়ে ওঠার বর্ণিল গল্পই এবার দেখা যাবে তথ্যচিত্রে।  

ফুটবলে নেইমারের অমিত প্রতিভা নিয়ে একসময় কোনো প্রশ্ন ছিল না। কিন্তু সাম্প্রতিক সময়ে সাবেক এই বার্সা তারকার ইনজুরিপ্রবণতা, মাঠের বাইরে পার্টিতে মেতে থাকা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। গত বছরের নভেম্বরে পাওয়া চোটে এখনও মাঠের বাইরের আছেন তিনি। তবে এত বিতর্ক সত্ত্বেও ব্রাজিলিয়ান কিংবদন্তি কাফু দাবি করেছেন, টেকনিক্যাল দিক থেকে মেসি ও রোনালদোর চেয়ে তার স্বদেশী অনেকটা এগিয়ে।  

আরও পড়ুন- 

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa