ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

ফুটবল

বিশাল জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
বিশাল জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে সিটি

করোনা ভাইরাসের হানায় জর্জরিত ম্যানচেস্টার সিটিকে রুখতে পারল না দ্বিতীয় বিভাগের দল সুইন্ডন টাউন। বরং করোনায় আক্রান্ত পেপ গার্দিওলার অনুপস্থিতিতেই তার দল বিশাল জয়ে পৌঁছে গেল এফএ কাপের চতুর্থ রাউন্ডে।

গতকাল শুক্রবার তৃতীয় রাউন্ডের ম্যাচে ৪-১ গোলে জয় পেয়েছে সিটিজেনরা। দুই অর্ধে তারা ২টি করে গোল করে। দ্বিতীয়ার্ধের শেষ ভাগে একটি গোল শোধ করে স্বাগতিকরা।

করোনা হানার কারণে স্বাভাবিকভাবেই দুর্বল সিটিকে আশা করেছিল লিগ টু-এ পঞ্চম স্থানে থাকা সুইন্ডন। কিন্তু ম্যাচ শুরুর আগে একাদশ দেখে নিশ্চয়ই তাদের শিরদাঁড়ায় ভয়ের স্রোত বয়ে গেছে। কারণ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন এবং এবারের মৌসুমে এখন পর্যন্ত শীর্ষে থাকা দলটি কেভিন ডি ব্রুইন, বের্নার্দো সিলভা, গ্যাব্রিয়েল জেসুস, রদ্রি, হুয়াও কানসেলো এবং রুবেল দিয়াসের মতো গার্দিওলার সেরা একাদশের খেলোয়াড় নিয়েই মাঠে নামে।  

খেলার মাত্র চতুর্দশ মিনিটেই স্বাগতিকদের জাল খুঁজে পায় ম্যানসিটি। সিটির অ্যাকাডেমি গ্র্যাজুয়েট কোল পালমারের গোলমুখে পাঠানো ক্রসে আলতো টোকায় খালি পোস্টে বল জড়িয়ে দেন সিলভা। কয়েক মিনিট পরেই ডি ব্রুইনের পাসে ব্যবধান দ্বিগুণ করেন জেসুস।

৫৯তম মিনিটে ইকাই গুন্দোয়ানের ফ্রি-কিক প্রতিপক্ষের রক্ষণের দেয়াল টপকে জালে জড়িয়ে যায়। সুইন্ডনের গোলরক্ষক লেউইস ওয়ার্ডের অসহায়ের মতো তাকিয়ে দেখা ছাড়া কিছু করার ছিল না। তবে ৬২তম মিনিটে জেসুসের নেওয়া স্পট কিক ঠেকিয়ে দেন তিনি। এরপর ৭৮তম মিনিটে সিটিকে চমকে দিয়ে ব্যবধান কমান ম্যাককির্ডি। কিন্তু শেষ বাঁশি বাজার মিনিট কয়েক আগে ব্যবধান ঘুচিয়ে দেন পালমার।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa