ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পেলে

চলতি বছরের সেপ্টেম্বরে শারীরিক কিছু সমস্যার কারণে হাসাপাতালে ভর্তি হয়েছিলেন ব্রাজিলিয়ান লিজেন্ট পেলে। সেখানে তার টিউমার ধরা পড়লে অস্ত্রোপচার করানো হয়।

সেবার অবশ্য টিউমার অপসারন করে কেমেথেরাপির কথা জানিয়েছিল ডাক্তাররা। এরপর বাড়ি ফেরেন তিনি। তবে চলতি মাসের ৮ তারিখ তাকে আবারও হাসপাতালে নেওয়া হয়। এবার বড়দিন উপলক্ষে আবারও বাড়ি ফিরেছেন তিনি।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সাও পাওলোর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে পরিবারের সদস্যদের সঙ্গে আছেন পেলে। একসঙ্গে কাটাতে পারবেন বড়দিন। নিজের ইনস্ট্রাগামে পোস্ট করে বিষয়টি জানান পেলে নিজেই। হাস্যোজ্জ্বল এক পুরনো ছবি পোস্ট করে ব্রাজিলিয়ান কিংবদন্তি লিখেছেন, ‘হাসিমুখের এই ছবি কোনো কারণ ছাড়াই নয়। যেমনটি কথা দিয়েছিলাম, পরিবারের সঙ্গেই বড়দিন কাটাব। আমি বাড়ি ফিরে আসছি। সদয় সব বার্তার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা। ’

এক বিবৃতিতে হাসপাতাল কতৃপক্ষ জানায়, ‘রোগী এখন স্থিতিশীল আছে এবং সেপ্টেম্বরে চিহ্নিত হওয়া কোলন টিউমারের জন্য চিকিৎসা চালিয়ে যাবে। ’

অনেকের মতেই ইতিহাসের সেরা ফুটবলার পেলে সাম্প্রতিক বছরগুলোয় নানা রোগের সঙ্গে লড়াই করছেন। শরীরের পেছন দিকের অস্ত্রোপচারের পর এখন তিনি সহায়তা ছাড়া হাঁটতে পারেন না। শরীরের আরও কিছু সমস্যায় ভুগতে হয়েছে তিনটি বিশ্বকাপ জয়ী তারকাকে। তবে দ্রুত সুস্থ হতে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।