ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দশ জনের সেভিয়ার বিপক্ষেও জয় পেল না বার্সা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
দশ জনের সেভিয়ার বিপক্ষেও জয় পেল না বার্সা

বাজে সময়ের মধ্যদিয়ে যাওয়া বার্সেলোনা আরেকবার হোঁচট খেল। রামোন সানচেজ পিজ্জুয়ান স্টেডিয়ামে দশ জনের দলে পরিণত হওয়া সেভিয়াকেও হারাতে পারেনি জাভির শিষ্যরা।

১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে তারা।

লা লিগায় মঙ্গলবার দিবাগত রাতে মুখোমুখি হয়েছিল সেভিয়া ও বার্সা।

এদিন ম্যাচের ৩২ মিনিটে পিছিয়েও পড়ে বার্সেলোনা। এ সময় কর্নার পায় সেভিয়া। তাদের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাপো গোমেজ পেনাল্টি বক্সের জটলা ছেড়ে বাইরে বেরিয়ে আসেন। কর্নার থেকে তাকে উদ্দেশ্য করে ব্যানানা শট নেন ইভান রাকিটিচ। গোমেজের নেওয়া ডান পায়ের নিচু শট দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়। বার্সেলোনার রক্ষণভাগের খেলোয়াড়সহ গোলরক্ষক রীতিমতো বোকা বনে যান।

তবে বিরতিতে যাওয়ার আগে সমতা ফেরে কাতালান ক্লাবটি। ম্যাচের ৪৫ মিনিটে কর্নার পায় বার্সা। কর্নার থেকে ওসমানে দেম্বেলের নেওয়া উঁচু শটে বেশ খানিকটা লাফিয়ে উঠে হেড নেন রোনাল্ড আরাউজো। বল জালে আশ্রয় নেয়। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর ৬৪ মিনিটে দশজনের দলে পরিণত হয় সেভিয়া। এ সময় বাজে ফাউলের কারণে সরাসরি লাল কার্ড দেখেন তাদের জুলেস কৌন্ডে। বাকি সময় দশজন নিয়ে খেলেও কোনো গোল হজম করেনি তারা। অর্থাৎ বার্সেলোনা প্রাণপণ চেষ্টা করেও আর কোনো গোল করতে পারেনি। তাতে ১-১ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে উভয় দল।

এই ড্রয়ে ১৮ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে আছে কাতালানরা। অন্যদিকে সমান ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে সেভিয়া। ১৮ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।