ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

কেজ ফুটবল টুর্নামেন্ট: ষষ্ঠ দিনের খেলার ফলাফল 

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
কেজ ফুটবল টুর্নামেন্ট: ষষ্ঠ দিনের খেলার ফলাফল  ছবি: জি এম মুজিবুর

দ্য স্পোর্টস ক্লাবের আয়োজনে দ্বিতীয়বারের মতো চলছে কেজ ফুটবল টুর্নামেন্ট ২০২১। এই টুর্নামেন্টের ষষ্ঠ দিনে ইনভিনসিবল টিমকে বিশাল ব্যবধানে হারিয়েছে সেক্টর-সি।

অন্যদিকে টেনামেন্ট ট্রুপার্সের সঙ্গে ড্র করেছে প্ল্যাটফর্ম সলিউশনস লিমিটেড।  

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার 'দ্য স্টেডিয়াম'-এ ‘এ' গ্রুপের ম্যাচে ৫-০ ব্যবধানে জয় পেয়েছে সেক্টর-সি। ম্যাচে হ্যাটট্রিক করেছেন দলটির অ্যালেক্স এবং বাকি দুই গোল করেছেন ইমরান।

অন্যদিকে টেনামেন্ট ট্রুপার্স ও প্ল্যাটফর্ম সলিউশনের মধ্যকার ম্যাচের প্রথমার্ধে থাকে গোলশূন্য। এরপর দ্বিতীয়ার্ধে দুই দল ১টি করে গোল করে। এর মধ্যে টেনামেন্টের হয়ে গোল করেন আশিক এবং প্ল্যাটফর্মের হয়ে গোল করেন হৃদয়। ফলে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

এবারের কেজ ফুটবল টুর্নামেন্টে মোট ১০টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। দলগুলো হলো- এইস, সেক্টর সি, ইনভিনসিবল টিম, টেনামেন্ট ট্রুপার্স, প্ল্যাটফর্ম সলিউশনস লিমিটেড, এমএ ট্রেডার্স, টিম হুলিগানস, তেজগাঁও আশোরা ৯৭, মিলন স্পোর্টিং ক্লাব ও টুইসডে ফুটি ব্রাদার্স।  

এই টুর্নামেন্টের প্রধান স্পন্সর জান্নাত ট্রেডিং। মিডিয়া পার্টনার বাংলানিউজ২৪.কম।

এর আগে ২০২০ সালেও কেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিল দ্য স্পোর্টস ক্লাব।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।