ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রোনালদো এখন 'সিআর ৮০০'

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
রোনালদো এখন 'সিআর ৮০০'

ফের নিজেকে 'আপগ্রেড' করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমে 'সিআর সেভেন', এরপর 'সিআর ৭০০' এবং এরপর থেকে তাকে ডাকতে হবে 'সিআর ৮০০' বলে।

কারণ তার ক্যারিয়ারের মোট গোলসংখ্যা এখন ৮০০!

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের মঙ্গলবার রাতে ভিয়ারিয়ালকে ২-০ গোলে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচে একটি গোল করেছেন রোনালদো, যা তাকে এনে দিয়েছে গোলের অষ্টম সেঞ্চুরি।  

ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়েই রোনালদোর মোট গোল এখন ৮০০টি। এর মধ্যে ৫টি স্পোর্টিং লিসবনের হয়ে, ১২৮টি ম্যানচেস্টার ইউনাইটেডের দুই মেয়াদে, রিয়াল মাদ্রিদের জার্সিতে ৪৫১টি, জুভেন্টাসে ১০১টি এবং বাকি ১১৬টি গোল পর্তুগালের হয়ে।

রোনালদো প্রথমবার গোলের সেঞ্চুরির দেখা পান ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে। কিন্তু তার দ্বিতীয় থেকে ষষ্ঠ সেঞ্চুরি আসে রিয়াল মাদ্রিদের হয়ে। তার ৭০০তম গোল আসে ২০১৯ সালের অক্টোবরে, লুক্সেমবার্গের বিপক্ষে এবং ৮০০তম গোল এলো স্প্যানিশ প্রতিপক্ষের বিপক্ষে। সবমিলিয়ে তিনি এখন পর্যন্ত খেলেছেন মোট ৯৯৪ ম্যাচ।

ভিয়ারিয়ালের বিপক্ষে গোলটি চ্যাম্পিয়নস লিগে তার ১৪০তম গোল।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।